প্রিয়াংকা দেবী পাল

টিকার দ্বিতীয় ডোজ নেওয়ার পর নাটোরের বাগাতিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) প্রিয়াংকা দেবী পাল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এছাড়া তার ৩ বছর বয়সী মেয়ের শরীরে করোনার উপসর্গ রয়েছে। বৃহস্পতিবার (১ জুলাই) দুপুরে ইউএনও নিজেই ঢাকা পোস্টকে এ তথ্য নিশ্চিত করেছেন।

এদিকে বৃহস্পতিবার বেলা সোয়া ১১টায় বাগাতিপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে দেওয়া নমুনা পরীক্ষায় তার পজিটিভ আসে। স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. ফরিদুজ্জামান জানান, বুধবার ইউএনও প্রিয়াংকা দেবী পালের শরীরে অসুস্থতা দেখা দেয়। 

পরে বৃহস্পতিবার সকালে স্বাস্থ্য কমপ্লেক্সে তিনি নমুনা দেন এবং র‌্যাপিড অ্যান্টিজেন টেস্ট রিপোর্টে তার করোনা পজিটিভ আসে। একইসঙ্গে তার মেয়ের শরীরেও করোনার উপসর্গ রয়েছে।

ইউএনও প্রিয়াংকা দেবী পাল বলেন, বুধবার (৩০ জুন) হঠাৎ করে তার শরীরে অসুস্থতা দেখা দেয়। এ অবস্থায় বৃহস্পতিবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দেওয়া হয়। পরে রিপোর্টে তার করোনা পজিটিভ পাওয়া যায়। স্বাস্থ্য বিভাগের পরামর্শে বর্তমানে তিনি নিজ বাসায় আইসোলেশনে আছেন এবং সুস্থ আছেন। তিনি সবার কাছে দোয়া চেয়েছেন।

সিভিল সার্জন ডা. কাজী মিজানুর রহমান ঢাকা পোস্টকে জানান, বাগাতিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা বর্তমানে আইসোলেশনে আছেন এবং বাড়িতেই তার চিকিৎসা চলছে। আশা করি খুব শিগগিরই তিনি সুস্থ হবেন। আপাতত কোনো ভয়ের কারণ নেই।

তাপস কুমার/এমএসআর