নেত্রকোনায় গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে আরও ৩ জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ১ জন এবং নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ২ জনের মৃত্যু হয়। এ নিয়ে জেলায় করোনায় মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ৫৫-তে।

এ ছাড়া গত ২৪ ঘণ্টায় নেত্রকোনার ১৯১ জনের নমুনা পরীক্ষা করা হলে নতুন করে আরও ৫০ জনের করোনা শনাক্ত হয়েছে। তাদের মধ্যে ২৭ জন পুরুষ ও ২৩ জন নারী রয়েছেন।

রোববার (১৮ জুলাই) সকালে নেত্রকোনার সিভিল সার্জন মোহাম্মদ সেলিম মিয়া এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে জেলার সদর উপজেলার দক্ষিণ সাতপাই এলাকার বাসিন্দা ৭৯ বছর বয়সের এক নারী ও পূর্বধলা উপজেলার হিরণপুর গ্রামের বাসিন্দা ৭৫ বছর বয়সী এক নারী জেলা হাসপাতালে এবং জেলার কেন্দুয়া উপজেলার আমতলা গ্রামের বাসিন্দা ৮০ বছর বয়সের এক পুরুষ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মুত্যুবরণ করেছেন।

এ পর্যন্ত নেত্রকোনায় মোট ২ হাজার ৬৪৫ জনের করোনা শনাক্ত হয়েছে এবং তাদের মধ্যে ১ হাজার ৪৪৯ জন সুস্থ হয়েছেন জানিয়ে সিভিল সার্জন বলেন, গত ২৪ ঘণ্টায় নতুন করোনা শনাক্তদের মধ্যে জেলার সদর উপজেলায় ২৪ জন, কেন্দুয়া উপজেলায় ৩ জন, মোহনগঞ্জ উপজেলায় ১০ জন, পূর্বধলা উপজেলায় ৭ জন, বারহাট্টা উপজেলায় ৩ জন, আটপাড়া উপজেলায় ১ জন, মদন উপজেলায় ১ জন, খালিয়াজুরী উপজেলায় ১ জন রয়েছেন।

মো. জিয়াউর রহমান/এনএ