ফেনীতে ভাড়ার কথা বলে অটোরিকশা ছিনতাইকালে কিশোর গ্যাংয়ের চার সদস্যকে গ্রেপ্তার করেছে র্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র্যাব)। শনিবার (৭ আগস্ট) রাতে ফেনী পৌরসভার মধুপুর ১৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলারের কার্যালয়ের সামনের সড়ক থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি ফোল্ডিং ব্লেড, একটি ক্ষুর ও একটি কাঁচি উদ্ধার করা হয়।

তারা হলেন ফেনী পৌরসভার পাঠানবাড়ী এলাকার তানজিম হাসান (১৯), মধুপুর এলাকার ফারহান আহম্মেদ পারভেজ (১৯), ফেনী সদর উপজেলার বালিগাঁও ইউনিয়নের কাতালিয়া গ্রামের আজাহার উদ্দিন (১৯) এবং বালিগাঁও গ্রামের রুবু তাহসিন (১৯)।

র‌্যাব জানায়, শনিবার রাত ১১টার দিকে কিশোর গ্যাংয়ের চার সদস্যকে ছিনতাইকালে ফেনীর মহিপাল এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ছিনতাইয়ের কাজে ব্যবহৃত একটি ফোল্ডিং ব্লেড, একটি ক্ষুর ও একটি কাঁচি উদ্ধার করা হয়।

র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের অধিনায়ক স্কোয়াড্রন লিডার আবদুল্লাহ আল জাবের ইমরান বলেন, তারা মূলত কিশোর গ্যাংয়ের সক্রিয় সদস্য। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা বিভিন্ন সময় ভাড়ার কথা বলে নিয়ে অটোরিকশা ছিনতাই করার কথা স্বীকার করেছে।

তিনি আরও বলেন, আজ সকালে তাদের বিরুদ্ধে ছিনতাইয়ের মামলা করে ফেনী সদর মডেল থানা পুলিশে সোপর্দ করা হয়। বিকেলে ফেনীর আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।

এনএ