নেত্রকোনায় সরকারি একটি হাসপাতালে করোনার টিকা নিতে গিয়ে টিকা না পাওয়ায় হাসপাতালটির স্টোরকিপারকে মারধর করেছেন নুরুল আমিন (৩২) নামের এক যুবক। খবর পেয়ে স্থানীয় থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ওই যুবককে আটক করে। মঙ্গলবার (১০ আগস্ট) জেলার আটপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ ঘটনা ঘটে।

আটক যুবকের বিরুদ্ধে মামলা দায়ের করেন স্টোরকিপার আতাউর রহমান। পরে যুবককে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায় পুলিশ।

নুরুল আমিন আটপাড়া উপজেলার মোবারকপুর গ্রামের গিয়াস উদ্দিন আহমেদের ছেলে।

আটপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকাল থেকে আটপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার টিকাদান কার্যক্রম শুরু হলে সেখানে টিকা নিতে আসা লোকজন ভিড় জমান। পরে টিকাদানকারী স্বাস্থ্যকর্মীদের পক্ষ থেকে জানানো হয় যে টিকা শেষ হয়ে গেছে। তাই আজ আর দেওয়া হবে না। কিন্তু টিকা নিতে আসা লোকজন হইচই শুরু করলে সেখানে উপস্থিত স্বাস্থ্য কমপ্লেক্সের স্টোরকিপার মির্জা আতাউর রহমান সবাইকে চলে যেতে বলেন।

এ সময় টিকা নিতে আসা যুবক নুরুল আমিন আতাউর রহমানের সঙ্গে কথা-কাটাকাটি শুরু করেন। একপর্যায়ে তাকে মারধর শুরু করেন। পরে পুলিশ নুরুল আমিনকে আটক করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় দুপুরে আতাউর রহমান বাদী হয়ে থানায় মামলা করলে পুলিশ নুরুল আমিনকে গ্রেফতার দেখিয়ে ওই দিন বিকেলেই আদালতে সোপর্দ করে। পরে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আটপাড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাফর ইকবাল ঢাকা পোস্টকে এ তথ্য নিশ্চিত করে জানান, হাসপাতালের স্টোরকিপারকে মারধর করার অভিযোগে দায়ের করা মামলায় নুরুল আমিনকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মো. জিয়াউর রহমান/এনএ