জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেছেন, বিএনপির লড়াই মূলত স্বাধীনতার সপক্ষের শক্তির সঙ্গে এবং মুক্তিযুদ্ধে যারা নেতৃত্ব দিয়েছিলেন তাদের সঙ্গে। আওয়ামী লীগের সঙ্গে বিএনপির দ্বন্দ্ব সেই মুক্তিযুদ্ধের সময় থেকেই। বিএনপি যা বলে সবই উন্নয়নবিরোধী। 

সোমবার (৩০ আগস্ট) বিকেলে ঝিনাইদহ সার্কিট হাউসের ৩য় তলা ভবনের উদ্বোধন শেষে তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী আরও বলেন, আওয়ামী লীগ সরকার দেশের মানুষের উন্নয়নে কাজ করে যাচ্ছে। বিশ্বে বাংলাদেশ এখন উন্নয়নের মডেল। বাংলাদেশকে এখন ইমাজিন টাইগার বলছে বিভিন্ন দেশ। আমরা নিম্ন আয়ের দেশ থেকে বের হয়ে মধ্যম আয়ের দেশে এসে পৌঁছেছি। আমরা ইতোমধ্যে জাতিসংঘের স্বীকৃতি পেয়েছি উন্নয়নশীল দেশ হিসেবে। আজকে আমাদের মাথাপিছু আয় বেড়েছে কয়েকগুণ। 

আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর থেকেই গুমের সংস্কৃতি চালু হয়েছে- বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন মন্তব্য প্রসঙ্গে ফরহাদ হোসেন বলেন, মির্জা ফকরুলদের সমস্ত ব্যর্থতা নিয়ে এমন কথা হাস্যকর ছাড়া অন্য কিছু না। জাতি এ সমস্ত কথা প্রত্যাখ্যান করে এবং তাদের কথা সব সময় প্রত্যাখ্যাত হয়। তারা যা বলে সবই উন্নয়নবিরোধী। তাদের সময়ে তারা যা কিছু করেছে তা সবই মানুষের জানা আছে।

এ সময় ঝিনাইদহের জেলা প্রশাসক মো. মজিবর রহমান, পুলিশ সুপার মুনতাসিরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু, অতিরিক্ত জেলা প্রশাসক সেলিম রেজা প্রমুখ  উপস্থিত ছিলেন।

আব্দুল্লাহ আল মামুন/আরএআর