মুন্সিগঞ্জের গজারিয়ায় প্রকাশ্য দিবালোকে মো. স্বপন মিয়া (৩৫) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করেছেন তার দূর সম্পর্কের এক মামা আরিফ হোসেন।

বুধবার (৩১ আগস্ট) বেলা সাড়ে ৩টার দিকে ভবেরচর ইউনিয়নের নয়াকান্দী গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনার সঙ্গে জড়িত মো. আরিফ হোসেনকে (২৪) আটক করেছে।

আরিফ হোসেন ভবেরচর ইউনিয়নের নয়াকান্দী গ্রামের আবু মিয়ার ছেলে। মৃত মো. স্বপন মিয়া উপজেলার টেঙ্গারচর ইউনিয়নের বিষদোন ভাটেরচর গ্রামের মৃত হান্নান মিয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার বিকেল ৪টার দিকে উপজেলার ভবেরচর বাজার থেকে বাড়ি ফিরছিলেন মো. স্বপন মিয়া। পথিমধ্যে ভবেরচর ইউনিয়নের নয়াকান্দী গ্রাম-সংলগ্ন ব্রিজের উত্তর পাশে পেছন দিক থেকে এসে ধারালো অস্ত্র ও চাপাতি দিয়ে স্বপন মিয়ার মাথায় ও শরীরের বিভিন্ন অংশে আঘাত করেন।

এ সময় মো. স্বপন মিয়ার মৃত্যু নিশ্চিত করে দৌড়ে গিয়ে আরিফ হোসেন থানায় আত্মসমর্পণ করেন। পরে থানা পুলিশ স্বপনের মরদেহ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠায়।

এ ব্যাপারে গজারিয়া থানার উপপরিদর্শক (এসআই) মো. কামরুল‌ বলেন, পরকীয়ার বিষয় নিয়ে একটি হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে।অভিযোগ করার প্রক্রিয়া চলছে‌। পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে এসেছে।

গজারিয়া থানার পরিদর্শক (তদন্ত) মো. তানভীর হোসেন জানান, ধারণা করা হচ্ছে পূর্বশত্রুতার জের ধরে তাকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জড়িত একজনকে আটক করা হয়েছে।

ব. ম শামীম/এনএ