মাদারীপুরে ৩৩৩ নম্বরে কল করে প্রধানমন্ত্রীর খাদ্যসহায়তা পেয়েছেন ৬০০ পরিবার। সদর উপজেলা প্রশাসনের আয়োজনে সোমবার (০৬ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে শহরের আছমত আলী খান স্টেডিয়ামে খাদ্যসামগ্রী বিতরণ করেন জেলা প্রশাসক ড. রহিমা খাতুন।

এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ঝোটন চন্দ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুদ্দিন গিয়াস, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা মো. আবেদ আলী, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. মশিউর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন। 

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুদ্দিন গিয়াস বলেন, আমরা করোনার শুরু থেকেই ৩৩৩ নম্বরে কল করে আবেদন করলেই খাদ্য সহায়তা দিয়ে যাচ্ছি। তারই ধারাবাহিকতায় আজকে ৬০০ পরিবারকে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে।

জেলা প্রশাসক ড. রহিমা খাতুন বলেন, আমরা ৩৩৩ নম্বরে কল পেয়েছি প্রায় এক হাজার। এর মধ্যে একই পরিবার থেকে একাধিক কল এসেছে। এসব কল যাচাই-বাছাই করে ৬০০ পরিবারের তালিকা তৈরি করে তাদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর খাদ্যসহায়তা বিতরণ করেছি। যারা এই খাদ্যসামগ্রী পেয়েছেন তারা মধ্যবিত্ত ও নিম্ন মধ্যবিত্ত পরিবারের সদস্য। করোনায় তাদের অনেকে কর্মহীন হয়ে পড়েছেন। লোকলজ্জার ভয়ে তারা লাইনে দাঁড়িয়ে ত্রাণ নিতে আসেন না; অথচ তারা কষ্টে আছেন। আগামীতেও এ ধরনের কর্মকাণ্ডে অব্যাহত থাকবে।

নাজমুল মোড়ল/আরএআর