চুয়াডাঙ্গায় পারিবারিক কলহের জেরে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আল মামুন চারটি ও তার স্ত্রী নিভা খাতুন ৪০টি ঘুমের ট্যাবলেট সেবন করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি হয়েছেন।

গতকাল শনিবার (১১ সেপ্টেম্বর) রাতে এ ঘটনা ঘটে। আল মামুন দামুড়হুদা উপজেলার নাটুদহ পুলিশ ফাঁড়ির ইনচার্জ হিসেবে কর্মরত বলে নিশ্চিত করেছেন দামুড়হুদা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক।

চুয়াডাঙ্গা সদর হাসপাতাল সূত্রে জানা যায়, শনিবার রাত ১১টা ৩৫ মিনিটের দিকে ঘুমের ট্যাবলেট সেবন করা দামুড়হুদা থানা পুলিশের পুলিশ সদস্য আব্দুর রহিমের ছেলে আল মামুন ও তার স্ত্রী নিভা খাতুন পরিচয়ে হাসপাতালে ভর্তি করে তার সহকর্মীরা। এরপর চিকিৎসক নিভা খাতুনের পাকস্থলি ওয়াস করেন। আল মামুন শারীরিকভাবে সুস্থ হওয়ায় তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. শাকিল আর সালান ঢাকা পোস্টকে বলেন, দুজনই ঘুমের ট্যাবলেট সেবন করেছেন। নিভা খাতুন ৪০টি ঘুমের ট্যাবলেট সেবন করায় তার পাকস্থলি ওয়াশ করে ভর্তি করা হয়েছে এবং আল মামুন ৩/৪ টা ঘুমের ট্যাবলেট সেবন করলেও তিনি শারীরিকভাবে সুস্থ আছেন। দুজনের অবস্থা শঙ্কামুক্ত। তাদেরকে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে।

দামুড়হুদা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক বলেন, আল মামুন দামুড়হুদা উপজেলার নাটুদহ পুলিশ ফাঁড়ির ইনচার্জ হিসেবে কর্মরত। পুলিশ ফাঁড়ির কাছে একটি ভাড়া বাসায় বসবাস করেন তারা। পারিবারিক কলহের জেরে দুজনের ভুল বোঝাবুঝিতে এ ঘটনা ঘটেছে বলে জানান তিনি।

আফজালুল হক/এমএএস