চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ-শিবগঞ্জ রোডে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিকশা-ভ্যানকে চাপা দিলে নিহত হন দুজন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও দুজন। তাদের শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

শনিবার (১৮ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ সড়কের কানসাট বাঁশপট্টি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন শিবগঞ্জ উপজেলার উপজেলার দায়পুকুরিয়া ইউনিয়নের পারদিলালপুর গ্রামের মো. হারুন আলী (২৬) এবং উপজেলার সাহাবাজপুর ইউনিয়নের ধোবড়া এলাকার বাসিন্দা রেনু বেগম (৫৫)। আহতরা হলেন আড়গাড়া হাট এলাকার অহিদুল ইসলাম (২৪) ও ধোবড়া বাজার গ্রামের আহমেদ আলী (১৯)।

শিবগঞ্জ উপজেলা ফায়ার সার্ভিসের কর্মী শাহিন আলী ঢাকা পোস্টকে বলেন, সোনামসজিদ স্থলবন্দর থেকে চাঁপাইনবাবগঞ্জ শহরগামী একটি ট্রাক কানসাট বাশপট্টি বাজারের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিকশাকে চাপা দেয়। এতে অটোরিকশা ও ভ্যান দুমড়েমুচড়ে যায়। অটোরিকশার যাত্রী হারুন আলী ঘটনাস্থলেই মারা যান। আহত তিনজনকে উদ্ধার করে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। হাসপাতালে ভর্তির পর আরও একজন মারা যান। নিহতদের সংখ্যা আরও বাড়তে পারে বলে জানান তিনি।

শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সায়েরা খাতুন ঢাকা পোস্টকে বলেন, হাসপাতালে ভর্তির আগেই দুজন মারা যান। বাকি দুজনের অবস্থা গুরুতর হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ হোসেন জানান, দুর্ঘটনায় খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। ঘটনার পর স্থানীয়রা ট্রাকটিকে আটক করেছে। এ ছাড়া ট্রাকের সহকারী বর্তমানে পুলিশ হেফাজতে রয়েছেন।

মো. জাহাঙ্গীর আলম/এনএ