ভোলায় পরকীয়ার অভিযোগ এক প্রবাসীর স্ত্রীকে রাতভর গাছের সঙ্গে বেঁধে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। স্থানীয় নজরুল নামে এক ব্যক্তি ওই গৃহবধূকে রাতভর গাছের সঙ্গে বেঁধে মারধর করেন। গুরুতর অবস্থায় ওই গৃহবধূকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন ভুক্তভোগী ওই গৃহবধূর স্বজনরা। 

গত রোববার (১২ সেপ্টেম্বর) মধ্য রাতে ঘটনাটি ঘটলেও দুদিন আগে ঘটনার ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে। এ ঘটনায় জেলাজুড়ে চলছে নিন্দার ঝড়। 

ভোলা সদর হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স রেখা আকতার জানান, গত ১৩ সেপ্টেম্বর দুপুরে নির্যাতনের শিকার দুই সন্তানের জননী ওই গৃহবধূ হাসপাতালে ভর্তি হন। আমরা তার শরীরের বিভিন্ন স্থানে নির্যাতনের চিহ্ন পেয়েছি। বর্তমানে তিনি চিকিৎসাধীন আছেন। 

স্থানীয় সূত্রে জানা যায়, ভোলা সদর উপজেলার আলীনগর ইউনিয়নের ওই গৃহবধূর স্বামী প্রবাসী। তাকে দীর্ঘদিন ধরে কুপ্রস্তাব দিয়ে আসছিলেন স্থানীয় নজরুল নামে এক ব্যক্তি। গত ১২ সেপ্টেম্বর মাঝ রাতেও পুনরায় কুপ্রস্তাব নিয়ে গৃহবধূর ঘরে আসেন নজরুল। তার কুপ্রস্তাবে রাজি না হয়ে বাড়ির অন্যদের বিষয়টি জানালে পরকীয়ার অভিযোগ এনে রাত ২টা থেকে পরদিন সকাল ১০টা পর্যন্ত প্রকাশ্যে গাছে বেঁধে তাকে অমানবিক নির্যাতন করা হয়। 

ওই গৃহবধূর স্বজনরা জানান, পূর্ব শত্রুতার জেরে মিথ্যা অপবাদ দিয়ে হঠাৎ ঘরে ঢুকে পরকীয়ার মিথ্যা নাটক সাজিয়ে রাতভর ওই গৃহবধূকে নির্যাতন করেছেন নজরুল। 

তবে অভিযুক্ত মো. নজরুলের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করলে তার ফোন বন্ধ পাওয়া যায়। 

এ বিষয়ে আলীনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বশির আহমেদ বলেন, ওই গৃহবধূকে পরকীয়ার অভিযোগে গাছে বেঁধে  প্রকাশ্যে নির্যাতনের খবরটি আমি শুনেছি। দুই পক্ষেকে ডেকেছি। দুই পক্ষের কথা শুনে এর সঠিক সমাধান করা হবে। 

ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনায়েত হোসেন জানান,  এ বিষয়ে থানায় কোনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরএআর