সাদ্দাম হোসেন

ময়মনসিংহের নান্দাইলে স্ত্রীকে হত্যার দায়ে সাদ্দাম হোসেনকে (৪০) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ। মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার গাংগাইল ইউনিয়নের শ্রীরামপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে মিজানুর রহমান আকন্দ বলেন, ইয়াসমিন আক্তার (৩৩) হত্যাকাণ্ডের ঘটনার পর থেকে সাদ্দাম পালাতক ছিল। মঙ্গলবার গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে শ্রীরামপুর গ্রামের হাওর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, পারিবারিক কলহের জেরে স্ত্রী ইয়াসমিন আক্তারকে হত্যা করেন সাদ্দাম। এ ঘটনায় জড়িত অন্যদেরও গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান তিনি।

গত শনিবার সন্ধ্যায় ওই এলাকার একটি নির্জন জায়গা থেকে এক শিশুর কান্নার শব্দ ভেসে আসে। শব্দ কোথা থেকে আসছে তা খুঁজতে গিয়ে ইয়াসমিনের রক্তাক্ত মরদেহ দেখতে পান স্থানীয়রা। এ সময় মরদেহের পাশে বসে ওই শিশুটি কান্না করছিল। 

পরে স্থানীয়রা খবর দিলে পুলিশ ক্ষতবিক্ষত ও রক্তাক্ত মরদেহ উদ্ধার করে। ঘটনার পর সাদ্দাম হোসেন ও তার পরিবারের লোকজন পলাতক ছিল। ইয়াসমিনের ভাই বাদী হয়ে পাঁচজনকে আসামি করে নান্দাইল মডেল থানায় হত্যা মামলা করেন।

উবায়দুল হক/এমএসআর