মেহেরপুর সদর উপজেলার আমঝুপি বিএডিসি বীজ ফার্ম এলাকায় মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে ইয়াহিয়া (৩৭) নামের এক ওষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধির মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও তিনজন আহত হয়েছেন।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। নিহত ইয়াহিয়া কুষ্টিয়ার মিরপুর উপজেলার আমলা গ্রামের বাসিন্দা। তিনি কাললুস ফার্মা কোম্পানির বিক্রয় প্রতিনিধি। নিহত ইয়াহিয়া দীর্ঘদিন ধরে মেহেরপুর থানাপাড়া এলাকায় বসবাস করে আসছিলেন।

আহতরা হলেন- সদর উপজেলার চাঁদবিল গ্রামের হামিদুলের ছেলে সাগর (১৯), গোভীপুর গ্রামের মিলনের ছেলে ইমরান (১৮) ও মুজিবরগরের পুরন্দরপুর গ্রামের হাফিজুর রহমানের ছেলে রাব্বি (১৯)। 

এদের মধ্যে রাব্বির অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। বাকিদের মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, আহত রাব্বি, সাগর ও ইমরানসহ ৫/৭ তরুণ বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালিয়ে চুয়াডাঙ্গা থেকে মেহেরপুরের দিকে যাচ্ছিল। অপরদিকে মেহেরপুর থেকে ওষুধ কোম্পানির প্রতিনিধি ইয়াহিয়া চুয়াডাঙ্গা যাচ্ছিলেন। পথিমধ্যে আমঝুপি বিএডিসি বীজ ফার্মের গেট সংলগ্ন এলাকায় মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ইয়াহিয়ার মৃত্যু হয়। আহত হন রাব্বি, সাগর ও ইমরান।

খবর পেয়ে মেহেরপুর পুলিশ ও ফায়ার সার্ভিস ইউনিটের টিম ঘটনাস্থল থেকে নিহত ও আহতদের উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

মেহেরপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ দারা বলেন, ঘটনাস্থল থেকে নিহত ও আহদের উদ্ধার করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে নিহতের পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

আকতারুজ্জামান/ওএফ