পটুয়াখালীতে কাভার্ডভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তানিম হোসেন (২২) নামে এক যুবক নিহত হয়েছেন। বুধবার (২৯ সেপ্টেম্বর) সকালে শহরের বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। 

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকালে তানিম ও তার চার বন্ধু দুটি মোটরসাইকেলে কুয়াকাটা যায়। আজ সকালে তারা কুয়াকাটা থেকে মোটরসাইকেলযোগে পটুয়াখালী ফিরে আসেন। এ সময় বরিশাল থেকে একটি কাভার্ডভ্যান বরগুনা যাচ্ছিল। পটুয়াখালী বাসস্ট্যান্ড এলাকা অতিক্রমকালে দ্রুতগতির মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে মোটরসাইকেল চালক তানিম আহত হয়। পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা.আরমান বলেন, দুপুরে পুলিশ একটি সড়ক দুর্ঘটনার রোগী নিয়ে আসেন। এখানে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়। এ ঘটনায় কেউ আহত হয়নি।

পটুয়াখালী সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শামিম বলেন, কার্ভাডভ্যান-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক যুুবক নিহত হয়েছেন। তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। কাভার্ডভ্যান ও মোটরসাইকেল পুলিশের জিম্মায় রয়েছে। 

মহিব্বুল্লাহ্ চৌধুরী/এসপি