শেরপুরে একই পরিবারের ৪ শিক্ষার্থীসহ মোট সাতজন করোনায় আক্রান্ত হয়েছেন। বুধবার ২৯ সেপ্টেম্বর সন্ধ্যায় ঢাকা পোস্টকে এ তথ্য নিশ্চিত করেন সিভিল সার্জন ডা. আবুল কাশেম মোহাম্মদ আনওয়ারুর রউফ।

আক্রান্ত সাতজন হলেন শেরপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পূজা উদযাপন কমিটির সভাপতি সুব্রত কুমারের মা আরতি দে, স্ত্রী ফাল্গুনী মজুমদার, মেয়ে ঐশ্বর্য দে, ছেলে অর্ণব দে, তার ভাবি লুনা মিত্র মজুমদার, ভাতিজি অর্চিতা দে ও ভাতিজা সৌম্যদ্বীপ দে। তারা সবাই শেরপুর পৌরসভাধীন শিবাবাড়ি মহল্লার বাসিন্দা।

আর তাদের মধ্যে ঐশ্বর্য দে শেরপুর সরকারি বালিকা উচ্চবিদ্যালয়, অর্ণব নবারুণ পাবলিক স্কুল ও সৌম্যদ্বীপ দে সরকারি ভিক্টোরিয়া একাডেমির শিক্ষার্থী। অর্চিতা উচ্চমাধ্যমিক পরীক্ষায় পাস করে বিশ্ববিদ্যালয় ভর্তির জন্য প্রস্তুতি নিচ্ছেন।

এ ছাড়া সুব্রত কুমারের স্ত্রী ফাল্গুনী মজুমদার শেরপুর সদর উপজেলার গনই ভরুয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসেবে কর্মরত।

জেলা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. মোবারক হোসেন বলেন, ওই পরিবারের আক্রান্ত ব্যক্তিরা সবাই নিজ বাসায় আইসোলেশনে রয়েছেন।

তিনি আরও জানান, শেরপুরে গত ২৪ ঘণ্টায় ১৩৫টি নমুনা পরীক্ষা করে ১৫ জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। তাদের মধ্যে সদরে ১২ জন, নালিতাবাড়ীতে ২ জন ও নকলা উপজেলায় ১ জন জন রয়েছেন।

জাহিদুল খান সৌরভ/এনএ