মুন্সিগঞ্জের গজারিয়া থানা এলাকায় অভিযান চালিয়ে ৮৫০ ক্যান বিদেশি বিয়ারসহ ৪ মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেটকারও জব্দ করা হয়েছে।

আটকরা হলেন, কুমিল্লার মেঘনা থানার মো. দুধ মিয়ার ছেলে মো. ইসমাইল হোসেন (৩৫), নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার আ.মান্নানের ছেলে মো. মনির হোসেন (৩০), মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার তারা মিয়ার ছেলে বাদল (২০) ও মোহাম্মদ আলীর ছেলে মো. সৌরভ (২০)।

বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের তেতৈতলা এলাকায় পুলিশ অভিযান চালিয়ে এ ৪ মাদক কারবারিকে আটক করে। আটকের বিষয়টি নিশ্চিত করেছেন গজারিয়া থানা পুলিশের অফিসার ইনচার্জ ওসি মো. রইছ উদ্দিন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের তেতৈতলা এলাকায় পুলিশ অভিযান চালায়। এসময় একটি প্রাইভেটকার (ঢাকা মেট্টো-গ ১৩-৯০৪৩) দ্রুতগতিতে আসতে থাকলে থামার সংকেত দেওয়া হয়। পরে গাড়িতে তল্লাশি চালিয়ে ৮৫০ ক্যান বিদেশি বিয়ারসহ ৪ মাদক কারবারিকে আটক করে। এসময় মাদকদ্রব্য পরিবহনে ব্যবহৃত প্রাইভেটকারটিও জব্দ করা হয়েছে।

তিনি আরও জানান, আটকরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে তারা দীর্ঘদিন ধরে মাদকের কারবার করে আসছে। ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় তারা মাদক সরবরাহ করতো বলেও প্রাথমিকভাবে স্বীকার করেছে। 

তাদের বিরুদ্ধে মুন্সিগঞ্জ, নারায়ণগঞ্জ ও কুমিল্লা জেলার বিভিন্ন থানায় মাদকদ্রব্য আইনে একাধিক মামলা রয়েছে। আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

ব.ম শামীম/এমএএস