নাটোর-৪ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুসের গাড়ি পুড়িয়ে দেওয়ার ঘোষণা দিয়েছেন বড়াইগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী। শনিবার (০২ অক্টোবর) রাতে এ নিয়ে ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারীর একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ার পর দুই পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দিয়েছে। এ বিষয়ে রাতেই থানায় জিডি করেছেন স্থানীয় আওয়ামী লীগ নেতা সারোয়ার উদ্দিন মোল্লা।

জানা গেছে, গত ৩০ সেপ্টেম্বর সন্ধ্যায় নাটোরের বড়াইগ্রাম উপজেলার দিয়ারগারফা এলাকায় এক অনুষ্ঠানে এমপি আব্দুল কুদ্দুসের গাড়ি পুড়িয়ে দেওয়ার জন্য নিজ সমর্থকদের নির্দেশ দেন বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী। এ নিয়ে কয়েক সেকেন্ডের একটি ভিডিও শনিবার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। পরে রাতেই চান্দাই ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সারোয়ার উদ্দিন মোল্লা বাদী হয়ে থানায় একটি জিডি করেন।

এ বিষয়ে বড়াইগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী বলেন, বিগত দিনে আব্দুল কুদ্দুস নৌকা মার্কা নিয়ে এমপি হয়ে নৌকার বিরোধিতা করেছেন। আসন্ন ইউপি নির্বাচনের তফসিল ঘোষণা হওয়ার পর তিনি আবারও নৌকার বিরোধিতা করছেন। একজন এমপি হয়ে তিনি সরকারি গাড়ি নিয়ে নৌকার বিরোধিতা করবেন এটা মানা যায় না। সে কারণে তার গাড়ি পুড়িয়ে দেওয়ার ঘোষণা দিয়েছি।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম মৃধা জানান, জিডি রেকর্ড করে আদালতে পাঠানো হয়েছে। আদালতের নির্দেশনা অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

তাপস কুমার/আরএআর