চাঁপাইনবাবগঞ্জে ফেনসিডিলসহ এক ছাত্রলীগ নেতাসহ দুজনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। রোববার (০৩ অক্টোবর) বিকেল ৫টার দিকে সদর উপজেলার বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সেতুর টোলঘর এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৩০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। 

আটকরা হলেন- চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার পিটিআই মাস্টারপাড়া মহল্লার ফারুক আহমেদের ছেলে ও জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ফয়সাল আহমেদ তমাল এবং পৌর এলাকার নাখরাজপাড়া মহল্লার রেজাউল করিমের ছেলে আবু মঞ্জুর জুয়েল। তবে জুয়েলের দলীয় পদের বিষয়ে কিছু জানা যায়নি।

চাঁপাইনবাবগঞ্জ ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাবুল উদ্দীন সরদার ঢাকা পোস্টকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি শিবগঞ্জ থেকে চাঁপাইনবাবগঞ্জে মাদকের বড় একটি চালান আসছে। সেই সংবাদের ভিত্তিতে বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সেতুর (মহানন্দা ব্রিজ) টোলঘর এলাকায় ডিবি পুলিশের তল্লাশি চৌকি বসানো হয়। এ সময় বিভিন্ন যানবাহনে তল্লাশি চালানোর সময় মোটরসাইকেল থাকা দুইজনের কাছ থেকে ৩০ বোতল ফেনসিডিল পাওয়া যায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাদের বিরুদ্ধে সদর থানায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হয়।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফ জামান আনন্দ মুঠোফোনে জানান, বর্তমানে ফয়সাল আহমেদ তমাল জেলা ছাত্রলীগের সহ-সভাপতি পদে রয়েছে। তার ব্যক্তিগত কাজের দায়ভার কেউ নেবে না। ছাত্রলীগ সব সময় মাদকের বিরুদ্ধে সোচ্চার রয়েছে। শিগগিরই তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

জাহাঙ্গীর আলম/এসপি