মাদক মামলায় ভ্রাম্যমাণ আদালতে ৭ দিনের সাজা শেষে কারামুক্ত হওয়ার কথা থাকলেও হঠাৎ অসুস্থ হওয়ায় হাসাপতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন নীলফামারীর সৈয়দপুরের রাজা মিয়া (২৭)।

সোমবার (৪ অক্টোবর) সকাল ৮টার দিকে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন তিনি। তাকে নীলফামারী জেনারেল হাসাপাতালে নেয়া হলে সেখানেই চিকিৎসাধীন অবস্থায় দুপুর ২টায় মারা যান রাজা মিয়া।

নিহত রাজা মিয়া সৈয়দপুর পৌর শহরের ডাক বাংলো এলাকার সেলিম হোসেনের ছেলে।

নীলফামারী জেলা আদালতের পরিদর্শক মোমিনুল ইসলাম মোমিন জানান, মাদক সেবনের দায়ে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহামুদুল হাসান গত ২৭ সেপ্টেম্বর তাকে ৭ দিনের কারাদণ্ডের আদেশ দেন। ৭ দিন কারাভোগ শেষে আজ তার বাড়ি ফেরার কথা ছিল। কিন্তু আকস্মিক অসুস্থ হয়ে তিনি মারা যান।

নীলফামারী জেলা কারাগারের সুপার মো. মামুন হোসেন বলেন, নীলফামারী জেলা কারাগারে আটক থাকা রাজা মিয়া আজ কারাগার থেকে মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু হঠাৎ অসুস্থ  হয়ে তাকে জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

নীলফামারী জেনারেল হাসপাতাল আবাসিক মেডিকেল অফিসার ডা. অমল রায় ঢাকা পোস্টকে বলেন, আসামি রাজা মিয়া হার্টের রোগী ছিলেন। হাসপাতালে ভর্তি হওয়ার পরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

মাহমুদ আল হাসান রাফিন/এমএএস