হবিগঞ্জের চুনারুঘাটে লালচান চা বাগানে বড় ভাইয়ের তালাবদ্ধ ঘর থেকে ছোট ভাই আশিষ বাউরীর (৩২) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনার পর থেকে বড় ভাই সপরিবারে পলাতক রয়েছেন। মঙ্গলবার (০৫ অক্টোবর) রাত ৮টার দিকে মরদেহ উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানায়, চুনারুঘাট উপজেলার লালচান বাগানের দেবেন্দ্র বাউরীর বড় ছেলে নানকা বাউরীর তালাবদ্ধ ঘর থকে দুর্গন্ধ বের হচ্ছিল। খবর পেয়ে চুনারুঘাট থানা পুলিশ রাত সাড়ে ৮টার দিকে ঘটনাস্থলে পৌঁছায়। ঘরের তালা ভেঙে চেয়ারে বসা অবস্থায় আশিস বাউরীর রক্তাক্ত মরদেহ দেখতে পায়। পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। 

চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) চম্পক ধাম জানান, লাশের গায়ে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, তাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। পুলিশ প্রাথমিকভাবে বড় ভাই নানকা বাউরীকে সন্দেহ করছে। তারা সপরিবারে পলাতক রয়েছে।

তিনি আরও জানান, পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে এসেছে। বুধবার সকালে মরদেহ ময়নাতদেন্তর জন্য হবিগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে। 

স্থানীয়রা জানান, দুই ভাইয়ের মধ্যে সম্প্রতি পৈতৃক সম্পত্তি নিয়ে বিরোধ চলছিল। ধারণা করা হচ্ছে, এ নিয়ে হত্যাকাণ্ডের ঘটনা ঘটেতে পারে। বড় ভাইকে গ্রেফতার করতে পারলে হত্যাকাণ্ডের আসল রহস্য উদঘাটন হবে। 

মোহাম্মদ নুর উদ্দিন/এসপি