কিশোরগঞ্জের পাকুন্দিয়া প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সাবেক সিনিয়র সহ-সভাপতি আবু বাক্কার ছিদ্দিক মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বুধবার (০৬ অক্টোবর) বিকেল ৩টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। 

আবু বাক্কার ছিদ্দিক দীর্ঘদিন ডায়াবেটিস ও কিডনিসহ নানা জটিল রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৯ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব এবং গুণগ্রাহী রেখে গেছেন।

১৯৫৩ সালের ২৮ ফেব্রুয়ারি কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার পোড়াবাড়ীয়া গ্রামে জন্মগ্রহণ করেন আবু বাক্কার ছিদ্দিক। তিনি মীরদি ফাজিল মাদরাসায় শিক্ষকতার পাশাপাশি ময়মনসিংহ থেকে প্রকাশিত দৈনিক ভূমন্ডল পত্রিকায় পাকুন্দিয়া উপজেলা প্রতিনিধি হিসেবেও দীর্ঘদিন কাজ করেছেন।

মরহুমের জানাজা আগামীকাল বৃহস্পতিবার (০৭ অক্টোবর) পোড়াবাড়ীয়া মেলাবারা ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হবে। এরপর তাকে পারিবারিক কবরস্থানে দাফন করার কথা রয়েছে।

আবু বাক্কার ছিদ্দিকের মৃত্যুতে পাকুন্দিয়া প্রেস ক্লাবের সভাপতি আছাদুজ্জামান ও সাধারণ সম্পাদক তানভীর হায়দার এক বিবৃতিতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। নেতৃবৃন্দ শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

এসকে রাসেল/আরএআর