ঢাকার ধামরাইয়ে সড়ক দুর্ঘটনায় পোশাকশ্রমিকসহ তিনজন নিহত হয়েছেন। শুক্রবার (০৮ অক্টোবর) দুপুরের দিকে ঢাকা-আরিচা মহাসড়কে জয়পুরা এলাকায় অজ্ঞাত পরিবহনের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী ও বিকেলে সুতিপাড়া বাসস্ট্যান্ড এলাকায় কাভার্ডভ্যানচাপায় এক পথচারী নিহত হয়। 

নিহতরা হলেন- ধামরাইয়ের সোমভাগ ইউনিয়নের দক্ষিণ জয়পুরা এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে খোকন মিয়া (২৫) ও শামসুল হকের ছেলে দেলোয়ার হোসেন (২৪)। খোকন মিয়া জয়পুরা মম ফ্যাশন নামে একটি পোশাক কারখানার শ্রমিক ছিলেন। নিহত আরেকজন হলেন সাভারের মাটিদিয়া এলাকার হরেন্দ্র সরকারের ছেলে রাধানাথ সরকার (৫৫)।  

সংশ্লিষ্ট থানা পুলিশ জানায়, শুক্রবার দুপুর ১২টার দিকে পথচারীরা সড়কে দুজনকে পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থল থেকে একজনকে আহত অবস্থায় উদ্ধার করা হয়। অন্যজন ঘটনাস্থলেই মারা যায়। আহত দেলোয়ারকে আশঙ্কাজনক অবস্থায় সাভারের একটি হাসপাতালে ভর্তি করা হলে সন্ধ্যায় তিনি মারা যান।

অন্যদিকে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের সুতিপাড়া বাসস্ট্যান্ডে কাভার্ডভ্যানচাপায় রাধানাথ সরকার নামে এক পথচারী নিহত হয়েছেন।

ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) আশরাফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। একইসঙ্গে পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি। 

মাহিদুল ইসলাম/এসপি