ঈশ্বরদী রেলওয়ে স্টেশনের প্ল্যাটফর্ম থেকে ভাড়াসহ জরিমানা আদায় করছেন রেলওয়ের ভাম্যমাণ আদালত

বিনা টিকিটে ট্রেনে ভ্রমণের দায়ে খুলনা-ঢাকা-খুলনাগামী আন্তঃনগর ট্রেনে অভিযান চালিয়ে ৩৫০ যাত্রীর কাছ থেকে ভাড়াসহ প্রায় দেড় লাখ টাকা জরিমানা আদায় করেছে পাকশী বিভাগীয় রেলওয়ে ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) বিকেল থেকে রাত সাড়ে ১২টা পর্যন্ত খুলনা-ঈশ্বরদী-ঢাকা-খুলনাগামী আন্তঃনগর ৭৬৩/৭৬৪ নম্বর চিত্রা এক্সপ্রেস ট্রেনে অভিযান চালানো হয়। 

পাকশী বিভাগীয় রেলওয়ের বাণিজ্যিক কর্মকর্তা (ডিসিও) নাসির উদ্দিন বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করেছেন। তিনি জানান, খুলনা থেকে ছেড়ে আসা ঢাকাগামী (আপ) এবং ঢাকা থেকে ছেড়ে আসা (ডাউন) ৭৬৩-৭৬৪ নম্বর চিত্রা এক্সেপ্রেস ট্রেনে অভিযান চালানো হয়। বিনা টিকিটে ট্রেনে ভ্রমণের দায়ে ৩৫০ যাত্রীর কাছ থেকে ভাড়া বাবদ এক লাখ টাকা ও জরিমানা ৪৭ হাজার টাকা আদায় করা হয়। 

এ সময় পাকশী বিভাগীয় রেলওয়ের বাণিজ্যিক কর্মকর্তা (ডিসিও) নাসির উদ্দিনের নেতৃত্বে উপস্থিত ছিলেন- বাংলাদেশ রেলওয়ে খুলনার ট্রেন পরিচালক ইলিয়াস কবির সেলিম, জিয়াউদ্দিন জিয়া, ইশতিয়াক আহম্মেদ, ভ্রাম্যমাণ টিকিট পরীক্ষক আব্দুল আলিম বিশ্বাস মিঠু, ইয়াসির আরাফাত, হাসিবুর রহমানসহ রেলওয়ের নিরাপত্তা বাহিনীর সদস্য ও রেলওয়ে পুলিশ।

রাকিব হাসনাত/এসপি