পিরোজপুরের ইন্দুরকানীতে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত জাকির হোসেন (৫৫) বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার চন্ডিপুর গ্রামের মৃত মাজেদ হাওলাদারের ছেলে। বৃহস্পতিবার (২৮ অক্টোবর) রাতে উপজেলার রামচন্দ্রপুর এলাকায় এ ঘটনা ঘটে বলে জানান ইন্দুরকানী থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ুন কবির।

জানা যায়, নিহত জাকির মোড়লগঞ্জের চন্ডিপুর থেকে ইন্দুরকানী বাজার কাছে হওয়ায় সেখানে এসে সুপারি ও কলার ব্যবসা করতেন। গতকাল তিনি সুপারি নিয়ে ইন্দুরকানী চন্ডিপুর বাজারে আসলে ব্যবসা-বাণিজ্য শেষে বাড়ির উদ্দেশে রওয়ানা হন।

পূর্বশত্রুতার জেরে তাকে পথিমধ্যে কুপিয়ে রেখে যায় কিছু লোক। স্থানীয়রা তাকে প্রথমে মোড়েলগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায় ও পরে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়।

নিহতের ছেলে ইমরান হোসেন বলেন, বাবার সঙ্গে স্থানীয় কিছু লোকের বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ ছিল। যার সূত্র ধরেই আজ বাবাকে হারাতে হলো। বাবা চিকিৎসাধীন অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন।

ইন্দুরকানী থানার ওসি হুমায়ুন কবির জানান, ঘটনার পরপরই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে জড়িতদের দ্রুত গ্রেফতার করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আবীর হাসান/এমএসআর