লক্ষ্মীপুরে ফুল দিয়ে পুলিশের একটি গাড়ি সাজিয়ে অবসরপ্রাপ্ত কনস্টেবল মো. নিজাম উদ্দিনকে বাড়িতে পৌঁছে দেওয়া হয়েছে। সোমবার (১ নভেম্বর) বিকেলে পুলিশ লাইন্সে তাকে ফুলেল শুভেচ্ছা দিয়ে বিদায় জানান জেলা পুলিশ সুপার (এসপি) ড. এএইচএম কামরুজ্জামান।

অবসরপ্রাপ্ত কনস্টেবল লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার চরফলকন ইউনিয়নের চরফলকন গ্রামের বাসিন্দা। তিনি জেলা পুলিশ লাইন্সে কর্মরত ছিলেন। 

জেলা পুলিশ জানায়, লক্ষ্মীপুর পুলিশের যেসব সদস্য অবসরে যান তাদেরকে ফুল দিয়ে সাজানো একটি গাড়িতে করে বাড়ি পৌঁছে দেওয়া হয়। কনস্টেবল নিজামকেও একইভাবে জেলা পুলিশের সুসজ্জিত গাড়ি দিয়ে বাড়ি পৌঁছে দেওয়া হয়েছে।

লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার (এসপি) ড. এএইচএম কামরুজ্জামান বলেন, বিদায় বেলায় একজন পুলিশ সদস্যের সম্মান পাওয়ার অধিকার রয়েছে। বিদায়ের সময় হাসিমুখে বাড়ি যাওয়া তার জন্য বড় পাওয়া। বিদায় বেলা আমরা নিজামকে হাসিমুখে বাড়ি পৌঁছে দিতে পেরেছি।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) পলাশ কান্তি নাথ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মংনেথোয়াই মারমা, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মিতানুর রহমান, চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একে ফজলুল হক উপস্থিত ছিলেন।


হাসান মাহমুদ শাকিল/আরআই