মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে মনোনয়নপ্রত্যাশী প্রার্থী ও তার কর্মী-সমর্থকদের হামলায় প্রতিদ্বন্দ্বী প্রার্থীর ভাইসহ ২ জন আহত হয়েছেন।

জানা যায়, বর্তমান বাউশিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের নৌকার মনোনয়নপ্রত্যাশী মিজানুর রহমান প্রধানের সহোদর রাসেল প্রধান (৩২) ও সমর্থনকারী সজিবের (৩১) ওপর এই হামলা হয়েছে।

বুধবার (১০ নভেম্বর) ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ভবেরচর বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। এতে আহত রাসেল প্রধান ও সজিবকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা শেষে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

রাসেল প্রধান জানান, বাউশিয়া ফরাজিকান্দীর নিজ বাড়ি থেকে সকাল ৬টার দিকে ভবেরচরবাজার উদ্দেশে বন্ধু সজিবকে সঙ্গে নিয়ে রওনা দেন তিনি। ভবেরচর বাসস্ট্যান্ড এলাকা অতিক্রম করার সময় আমার ভাইয়ের প্রতিপক্ষ ও বাউশিয়া ইউপির চেয়ারম্যান মনোনয়নপ্রত্যাশী রুবেল আহমেদের নেতৃত্বে অজ্ঞাত ১০/১৫ জন দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে আমাদের ওপর হামলা করে।

তিনি আরও জানান, আসন্ন নির্বাচনকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে ফেসবুকে আমার ভাই মিজানুর রহমান প্রধানকে কটাক্ষ করে বিভিন্ন ধরনের স্ট্যাটাস দিয়ে যাচ্ছেন মনোনয়নপ্রত্যাশী আহমেদ রুবেল ও তার সমর্থনকারীরা। এরই জের ধরে আজ তারা হামলা করেছেন।

মনোনয়নপ্রত্যাশী মিজানুর রহমান প্রধান বলেন, বুধবার সকাল সাড়ে ৬টার দিকে ছোট ভাই ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সম্পাদক রাসেল প্রধান ও আমার ড্রেজারের ম্যানেজার সজিব ভবেরচর বাজারে যাওয়ার পথেআহমেদ রুবেল ও তার সাথে ১০/১৫ জন হামলা করে।

এ বিষয়ে জানতে গজারিয়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান মনোনয়নপ্রত্যাশী আহমেদ রুবেলের মুঠোফোনে একাধিকবার ফোন দিলেও তিনি কল রিসিভ করেননি।

গজারিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) রইছ উদ্দিন জানান, খবর পেয়েছি। এখন পর্যন্ত কোনোপক্ষ থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

ব ম শামীম/এমএসআর