মো. হাকিম

দ্বিতীয় ধাপে ৮৩৫ ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের ভোট আজ। এরই মধ্যে ঠাকুরগাঁও জেলার হরিপুর উপজেলার ২নং আমগাঁও ইউনিয়নের এক প্রার্থী নিখোঁজ বলে জানা গেছে। 

ইউনিয়নের ৫নং ওয়ার্ডে ইউপি সদস্য পদপ্রার্থী হিসেবে ফুটবল প্রতীকে প্রতিদ্বন্দ্বিতাকারী মো. হাকিম গত মঙ্গলবার (৯ নভেম্বর) নির্বাচনী প্রচারণায় বের হয়ে আর ফেরত আসেননি। ইতোমধ্যে নিখোঁজের সন্ধান পেতে হরিপুর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন প্রার্থীর দুলাভাই মো. মুনসেফ আলী।

নিখোঁজ সম্পর্কে জানতে চাইলে প্রার্থীর দুলাভাই মো. মুনসেফ আলী ঢাকা পোস্টকে বলে, গত মঙ্গলবার বিকেল ৩টার দিকে হাকিম নির্বাচনী প্রচারণার কথা বলে বের হন। বিকেল ৫টার দিকে তার মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করেও পাওয়া যায়নি। রাত ১০টার দিকেও বাড়িতে না ফিরলে আমরা পরবর্তীতে মোবাইল ট্র্যাকিং করে বিকেল সাড়ে ৪টার দিকে তার অবস্থান রাণীশংকৈলে এবং রাত ১১টার দিকে তার অবস্থান পীরগঞ্জে দেখা যায়।

প্রার্থী স্বেচ্ছায় আত্মগোপন করেছেন না তাকে অপহরণ করা হয়েছে- জানতে তিনি বলেন, প্রার্থী মো. হাকিম বর্তমান ইউপি সদস্য, তিনি আত্মগোপনে যেতে পারেন না। তাকে অপহরণ করা হয়েছে।

হরিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাজুল ইসলাম ঢাকা পোস্টকে বলেন, আমরা প্রার্থী নিখোঁজের একটি সাধারণ ডায়েরি পেয়েছি, প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। তার সন্ধান করতে আমাদের প্রক্রিয়া চলমান, খুব দ্রুত আমরা সন্ধান দিতে পারব বলে আশা করছি।

এম এ সামাদ/ওএফ