দিনাজপুরে ধানবোঝাই ভ্যানে ট্রাকের ধাক্কায় দুজন নিহত হয়েছেন। শুক্রবার (১৯ নভেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে সদর উপজেলার ৫ নং শশরা ইউনিয়নের পাঁচবাড়ী দইসই গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- শশরা ইউনিয়নের চকরামপুর বালাপাড়ার মৃত দুর্গা মোহন রায়ের ছেলে স্বস্বধর বাবু রায় (৫৫) ও চকরামপুর বালাপাড়া গ্রামের মৃত খোকারাম রায়ের ছেলে নারায়ণ চন্দ্র রায় (৪০)।

স্থানীয়রা জানান, ভ্যানচালক নারায়ণ চন্দ্র রায়ের ভ্যানে করে ধান নিয়ে বাড়ি ফিরছিলেন স্বস্বধর বাবু রায়। পথিমধ্যে দইসই এলাকায় দিনাজপুর-ফুলবাড়ি আঞ্চলিক মহাসড়কে একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৬-৪৬৫৪) পেছন থেকে ধানবোঝাই ভ্যানকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে নিহত হন ভ্যানচালক নারায়ণ। স্থানীয়রা গুরুতর অবস্থায় স্বস্বধর বাবু রায়কে উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সকাল ১০টায় স্বস্বধর বাবু রায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

দিনাজপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফ্ফর হোসেন জানান, ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করে পুলিশ। দুর্ঘটনার পর ট্রাকের চালক ও হেলপার পালিয়ে গেছে। তবে পরিবারের কোনো আপত্তি না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

এসপি