বালিয়া ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মুজিবর রহমান

ঢাকার ধামরাইয়ে পূর্বশত্রুতার জের ধরে ইসরাফিল হোসেন (৩২) নামে এক যুবককে হাত-পা বেঁধে মারধরের অভিযোগে নবনির্বাচিত চেয়ারম্যানসহ ৮ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। সোমবার (২২ নভেম্বর) বিকেলে ধামরাইয়ের বালিয়া ইউনিয়নের পূর্বসূত্রাপুর এলাকা থেকে তাদের আটক করা হয়। 

আটকরা হলেন- বালিয়া ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মুজিবর রহমান (৪৫), তার ভাতিজা সিয়াম (২০), সূত্রাপুর শান্তি কমিটির সভাপতি আব্দুল মজিদ (৭০), মজিদের ছেলে সামছুল হক (৪৫), তার নাতি সিহাব (১৭), পশ্চিম সূত্রাপুর মসজিদের সভাপতি মজিবর (৭০), রাজন (৩৫), শামীম (২৫), নাছিমা আক্তার (৩২) ও রাশেদা বেগম (২৭)।

প্রত্যক্ষদর্শীরা জানান, পূর্বশত্রুতার জেরে বালিয়া ইউনিয়নের পূর্বসূত্রাপুর এলাকার ইসরাফিল হোসেন (৩২) নামে এক যুবককে হত্যার উদ্দেশ্যে হাত-পা বেঁধে মারধর করেন নবনির্বাচিত চেয়ারম্যান মজিবুর রহমান ও তার লোকজন। পরে ঘটনা জানাজানি হলে এলাকাবাসী ইসরাফিলকে উদ্ধারের চেষ্টা করেন। তবে চেয়ারম্যান মজিবুর রহমানের লোকজন দেশীয় অস্ত্র হাতে নিয়ে তাদের ধাওয়া করেন। এতে এলকায় চরম উত্তেজনা সৃষ্টি হলে ঘটনাস্থল থেকে চেয়ারম্যানসহ ৮ জনকে আটক করে পুলিশ।

এ বিষয়ে ধামরাই থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) ওয়াহেদ ঢাকা পোস্টকে বলেন, ওই এলাকায় ঝামেলা হলে পুলিশ ঘটনাস্থল থেকে স্থানীয় চেয়ারম্যানসহ আটজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। ভুক্তভোগী অভিযোগ দিলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

মাহিদুল মাহিদ/আরএআর