ভিক্টর ক্লাসিক পরিবহনের হেলপার মামুন হাওলাদার গ্রেপ্তার

রাজধানীতে একাত্তর টেলিভিশনের ভিডিও এডিটর গোপাল সূত্রধরকে চাপা দেওয়া ভিক্টর ক্লাসিক পরিবহনের হেলপার মামুন হাওলাদারকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ঘটনার বিভিন্ন তথ্য-উপাত্ত বিশ্লেষণ ও নিবিড় পর্যবেক্ষণের মাধ্যমে বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) রাতে ঝালকাঠির নলছিটি উপজেলার ভবানীপুর এলাকার ডেবরা গ্রামের শ্বশুরবাড়ি থেকে মামুনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার মামুন হাওলাদার একই উপজেলার সিদ্ধকাঠি ইউনিয়নের মাধবপাশা গ্রামের মো. দেলোয়ার হাওলাদারের ছেলে। 

শুক্রবার (২৯ জানুয়ারি) সকালে নলছিটি থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল হালিম তালুকদার তাকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

আব্দুল হালিম বলেন, মামুন শ্বশুরবাড়িতে পালিয়ে ছিলেন। গোপনে খবর পেয়ে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। মামুনকে গুলশান থানায় হস্তান্তর করা হবে।

বুধবার (২৭ জানুয়ারি) বিকেলে মোটরসাইকেলযোগে খিলক্ষেতের বাসায় ফেরার পথে যমুনা ফিউচার পার্কের সামনে উত্তরাগামী ভিক্টর ক্লাসিকের একটি বাসের ধাক্কায় ৭১ টিভির সাংবাদিক গোপাল সূত্রধর গুরুতর আহত হন। 

আহত গোপালকে পঙ্গু হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনার পর পুলিশ ভিক্টর ক্লাসিক পরিবহনের বাসটি জব্দ করলেও চালক ও হেলপার পালিয়ে যান। এ ঘটনায় গুলশান থানায় মামলা হয়। নিহত গোপাল সূত্রধরের বাড়ি টাঙ্গাইলের মির্জাপুরের পাটগ্রামে। ৭১ টেলিভিশনে ভিডিও এডিটর হিসেবে কর্মরত ছিলেন গোপাল।

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহমেদ বলেন, গ্রেপ্তারকৃত মামুন হাওলাদারকে শুক্রবার সকালে লঞ্চযোগে ঢাকা পাঠানো হয়েছে। তাকে গুলশান থানায় হস্তান্তর করা হবে।

এএম