নীলফামারীতে বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম সাইদুলকে সম্মাননা জানিয়েছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ঢাকাপোস্ট.কম। সোমবার (১৩ ডিসেম্বর) সন্ধ্যায় নীলফামারী প্রেসক্লাব কার্যালয়ে এ সম্মাননা প্রদান করা হয়।

ঢাকা পোস্টের প্রতিনিধি শরিফুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে নীলফামারী প্রেসক্লাবের সভাপতি তাহমিন হক ববি বলেন, ঢাকা পোস্ট নতুন নিউজ পোর্টাল হিসেবে অনেক ভালো কাজ করছে। বিজয়ের ৫০ বছরে বীর মুক্তিযোদ্ধাদের নিয়ে প্রতিটি জেলায় একজন করে মুক্তিযোদ্ধার মুক্তিযুদ্ধকালীন সাক্ষাৎকার নিয়ে প্রতিবেদন প্রকাশ করছে তারা, এটা সত্যি দারুণ কাজ। শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি ঢাকা পোস্টের সকলকে।

সংবাদটি পড়ুন : ক্ষুধার যন্ত্রণায় কেঁদেছি বারবার

বীর মুক্তিযোদ্ধা সাইদুল মুক্তিযুদ্ধের কিছু স্মৃতিচারণা বলেন, ঢাকা পোস্টের এই আয়োজন অব্যাহত থাকুক। আমাকে সম্মাননা প্রদান করায় ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি তাদের।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হাসান রাব্বী প্রধান, সহ-সভাপতি আতিয়ার রহমান বাড্ডা, ইসরাত জাহান পল্লবী, যুগ্ম সাধারণ সম্পাদক মিল্লাদুর রহমান মামুন, দপ্তর সম্পাদক নূর আলম, অর্থ সম্পাদক শীষ রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক বিজয় চক্রবর্তী কাজল, তথ্য প্রযুক্তি-গবেষণা ও সমাজকল্যাণ সম্পাদক রিনি সরকার, সাহিত্য-সংস্কৃতি ও পাঠাগার সম্পাদক আব্দুর বারী, ক্রীড়া সম্পাদক মোশারফ হোসেনসহ আরো অনেকে।

এর আগে গত ১১ ডিসেম্বর বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম সাইদুলকে নিয়ে ‘ক্ষুধার যন্ত্রণায় কেঁদেছি বারবার’ শিরোনামে জনপ্রিয়  অনলাইন নিউজ পোর্টাল ঢাকা পোস্টে একটি সংবাদ প্রকাশিত হয়।

এমএএস