লক্ষ্মীপুর সদর উপজেলার উত্তর হামছাদী ইউনিয়নে নৌকার প্রার্থী এমরান হোসেন নান্নুর বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বী প্রার্থী নজরুল ইসলামকে (আনারস) হত্যার হুমকি ও প্রচারণায় বাধা দেওয়ার অভিযোগ উঠেছে। 

শুক্রবার (১৭ ডিসেম্বর) দুপুরে ইউনিয়নের পূর্ব হাসন্দি গ্রামে নির্বাচনী কার্যালয়ে সংবাদ সম্মেলন করে নজরুল এ অভিযোগ করেন। তিনি জেলা শ্রমিক লীগের যুগ্ম-আহবায়ক।

সংবাদ সম্মেলনে তিনি ইউনিয়নের নানামূখী উন্নয়ন পরিকল্পনার ১৩টি নির্বাচনী ইশতেহার ঘোষণা করেন।

স্বতন্ত্র প্রার্থী নজরুল ইসলাম লিখিত বক্তব্যে বলেন, নৌকার নেতাকর্মীরা বিভিন্নভাবে আমাকে ও আমার কর্মীদের হুমকি দিয়ে আসছে। তারা প্রচারণায় বাধাসহ নির্বাচনী পোস্টার ছিঁড়ে ফেলছে। সুষ্ঠু নির্বাচনে প্রতিবন্ধকতা সৃষ্টি করছেন। এতে সুষ্ঠু নির্বাচন ও জীবনের নিরাপত্তহীনতায় আমি শঙ্কিত। স্থানীয় প্রশাসনসহ সংশ্লিষ্টদের কাছে এসব অনিয়মের প্রতিকার চাচ্ছি। 

নৌকার প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান এমরান হোসেন নান্নু বলেন, নজরুলের অভিযোগ ভিত্তিহীন। ঠিক মতো সব প্রার্থী প্রচারণা চালিয়ে আসছেন। তিনি ক্যাডার নিয়ে ঘুরেন। আমার সঙ্গে সাধারণ জনগণ আছে। 

প্রসঙ্গত, চতুর্থ ধাপের ইউনয়ন পরিষদ নির্বাচনে ২৬ ডিসেম্বর উত্তর হামছাদীসহ সদর উপজেলার ১৫ ইউনিয়নে ভোট হবে। এসব ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থী ও স্বতন্ত্রসহ ৭৯ জন চেয়ারম্যান প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

হাসান মাহমুদ শাকিল/আরআই