নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলায় নির্মাণাধীন বিল্ডিংয়ের চারতলার ছাদের ওপর রোদে শুকাতে দেওয়া বরই আনতে গিয়ে ছাদ থেকে পড়ে গিয়ে এক কলেজশিক্ষকের স্ত্রী নিহত হয়েছেন। রোববার (৩১ জানুয়ারি) বিকেল পাঁচটার দিকে মোহনগঞ্জ পৌর শহরের দক্ষিণ দৌলতপুর এলাকার আল মবিন রোডে এ দুর্ঘটনা ঘটে।

নিহত নারী হলেন ফয়জুন্নাহার খানম পিয়া (২৭)। তিনি ওই এলাকার বাসিন্দা এবং মোহনগঞ্জ সরকারি কলেজের ইংরেজি বিভাগের প্রভাষক আহম্মদ আল মহসিনের স্ত্রী।

নিহত নারীর স্বামী প্রভাষক আহম্মদ আল মহসিনের সঙ্গে কথা হলে তিনি জানান, ঘরের নিচে একটি কক্ষে তিনি ছাত্র পড়াচ্ছিলেন। এ সময় তার স্ত্রী ফয়জুন্নাহার খানম নির্মাণাধীন বিল্ডিংয়ের চারতলার ছাদে রোদে শুকাতে দেওয়া বরই আনতে ছাদে যান। এ সময় ফয়জুন্নাহার হঠাৎ করে চারতলার ছাদ থেকে নিচে পড়ে গিয়ে মারাত্মক আহত হন।

পরে বিষয়টি টের পেয়ে স্বামী মহসিনসহ পরিবারের লোকজন তাকে দ্রুত মোহনগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎক মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে মোহনগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আহাদ খান ঘটনার সত্যতা নিশ্চিত করে ঢাকা পোস্টকে বলেন, বিষয়টি খুবই দুঃখজনক। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে পরিবারের পক্ষ থেকে কেউ থানায় আসেননি বলেও জানান ওসি।


মো. জিয়াউর রহমান/এনএ