ফরিদপুরের নগরকান্দায় ঢাকা-খুলনা মহাসড়কে সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। শুক্রবার (৩১ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে এ দুর্ঘটনা ঘটে।

এ বিষয়ে নগরকান্দা ফায়ার সার্ভিসের দায়িত্বরত কর্মকর্তা দেবাশীষ বল বলেন, সড়ক দুর্ঘটনায় নিহত দুই জনের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার মোহাম্মদ আমিনের ছেলে সাবিত হোসেন (১৭)। অপরজনের পরিচয় জানা যায় নি।

তিনি বলেন, খুলনা থেকে ঢাকাগামী একটি যাত্রীবাহী বাস ভাঙ্গা থেকে সাতক্ষীরাগামী মোটরসাইকেলকে চাপা দেয়। এতে মোটরসাইকেলের ২ আরোহীর মৃত্যু হয়। ঘটনাস্থলে মারা যান সাবিত। অপরজনকে গুরুতর অবস্থায় উদ্ধার করে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে তাৎক্ষণিকভাবে তার নাম পরিচয় পাওয়া যায়নি। 

নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. হাবিল হোসেন বলেন, ঘাতক বাসটিকে জব্দ করা সম্ভব হয়নি। বাসটি মোটরসাইকেলটিকে চাপা দিয়ে পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ ভাঙ্গা হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বাকি আর একজনের মৃতদেহ মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। 

জহির হোসেন/আইএসএইচ