সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন

ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণে দেশের মানুষ তাদের অধিকার ফিরে পেয়েছেন, এগিয়ে নিয়েছেন দেশকে উন্নয়নের মহাসড়কে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানবতার মা।

তিনি আরও বলেন, বিএনপি সরকারের আমলে কেউ শীতার্ত মানুষের পাশে দাঁড়ায়নি। এমনকি শীতার্তদের খোঁজখবরও নেয়নি। একমাত্র বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের আমলে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি আমরা।

শনিবার (১ জানুয়ারি) সকালে তজুমদ্দিন উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা শাখার আয়োজনে ৪ নম্বর চাঁচড়া ইউনিয়ন কাটাখালী এলাকার শীতার্তের মাঝে প্রধানমন্ত্রীর উপহার শীতবস্ত্র বিতরণকালে এসব কথা বলেন তিনি।

এমপি শাওন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ঘূর্ণিঝড়, বন্যা ও শৈত্যপ্রবাহ উপেক্ষা করে সাধারণ মানুষের পাশে রয়েছি। শেখ হাসিনার নির্দেশে তার একজন কর্মী হিসেবে আপনাদের মাঝে শীতবস্ত্র বিতরণ করছি আমি। শুধু আওয়ামী লীগ সরকারের আমলে লালমোহন ও তজুমদ্দিন উপজেলায় ব্যাপক উন্নয়ন হয়েছে।

চাচঁড়া, চাঁদপুর, সোনাপুর ও শম্ভুপুর ইউনিয়নে মোট ২৫০০ অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মরিয়ম বেগম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফকরুল আলম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ানসহ আরও অনেকে।

ইমতিয়াজুর রহমান/এমএসআর