চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ৫৪ বছর বয়সে এসএসসি পাস করা সেই আব্দুল হান্নানকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়েছে। 

রোববার (২ জানুয়ারি) দুপুরে জাতীয় সমাজসেবা দিবসে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় তার হাতে এই ক্রেস্ট তুলে দেওয়া হয়।

এতে প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল। উপজেলা নির্বাহী কর্মকর্তা সাকিব আল-রাব্বির সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, পৌর মেয়র সৈয়দ মনিরুল ইসলাম, ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়া, সাবেক ডেপুটি কমান্ডার তরিকুল ইসলাম, মধুমতি গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মাসুদ রানা ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তোহিদুল আলম টিয়াসহ অন্যরা।

উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মিজানুর রহমানের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা কাঞ্চন কুমার দাস। এ ছাড়া সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, বীরমুক্তিযোদ্ধাসহ আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেষে সফল উদ্যোক্তা মধুমতি গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মাসুদ রানাসহ ১০ জনকে সম্মাননা ক্রেস্ট, ১৩৮ জনকে অনুদান ও ভাতাভোগীর মাঝে ১৫ হাজার টাকা প্রদান করা হয়।

প্রসঙ্গত, এ বছর তেলকুপি জামিলা স্বরণী ভোকেশনাল ইনস্টিটিউট থেকে এসএসসি পরীক্ষায় অংশ নেন আব্দুল হান্নান। গত রোববার (৩০ ডিসেম্বর) প্রকাশিত ফলাফলে, তিনি জিপিএ ৪.১১ পেয়ে উত্তীর্ণ হন।  

মো. জাহাঙ্গীর আলম/আরআই