বগুড়ার গাবতলীর রামেশ্বরপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতিপক্ষের ছুরিকাঘাতে জাকির হোসেন (৪০) নামে এক যুবক মারা গেছেন। বুধবার (০৫ জানুয়ারি) দুপুর ২টার দিকে রামেশ্বরপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের জাইগুলি উচ্চবিদ্যালয় কেন্দ্রের পাশে ঘটনাটি ঘটে। 
 
বিষয়টি নিশ্চিত করেছেন গাবতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়া লতিফুল ইসলাম। তিনি জানান, প্রতিপক্ষের হামলায় জাকির আহত হয়। পরে তাকে হাসপাতালে নিলে বিকেল ৩টার দিকে মৃত্যু হয় তার। জাকির জাইগুলি উত্তরপাড়ার বাসিন্দা।

এলাকাবাসী জানায়, দুই সদস্য প্রার্থী ফেরদৌস হাসান মিঠু ও সাহিদুল ইসলামের সমর্থকদের মধ্যে দুপুর ২টার দিকে সংঘর্ষ বাঁধে। সাহিদুল ইসলামের সমর্থক ছিলেন জাকির হোসেন।

সংঘর্ষের একপর্যায়ে জাকির সেখানে ভিডিও করার সময় প্রতিপক্ষের লোকেরা তার ওপর হামলা চালায়। তার মাথায় ও পিঠে ছুরিকাঘাত করা হয়। এ সময় স্থানীয়রা আসলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে জাকিরকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করার পরেই মারা যায় সে।

শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মাহবুব আলম জানান, অধিক রক্তক্ষরণের কারণে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

এমএসআর