নওগাঁর সাপাহার উপজেলায় সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও দুজন গুরুতর আহত হয়েছেন। শুক্রবার (৭ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার দিঘীর হাট-নিতপুর আঞ্চলিক সড়কের মিরাপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মোটরসাইকেল আরোহীর নাম মো. দোলোয়ার হোসেন (৩৫)। তিনি সাপাহার উপজেলার আলাদীপুর গ্রামের আব্দুর রশিদের ছেলে। আহতরা হলেন কদমডাঙা গ্রামের বাসিন্দা আব্দুল বারি (৩২) এবং ভ্যানের যাত্রী আলাদিপুর গ্রামের বাসিন্দা আব্দুল মমিন (৩৫)।

বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করেছেন সাপাহার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেকুর রহমান সরকার।

স্থানীয় বাসিন্দা ও থানা-পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার সকাল ১০টার দিকে সাপাহার বাজারের উদ্দেশে মোটরসাইকেল যোগে রওনা দেন দোলোয়ার হোসেন। পথে মিরাপাড়া এলাকায় পৌঁছালে তার মোটরসাইকেলের সঙ্গে বিপরীত দিকে আসা একটি ব্যাটারিচালিত রিকশাভ্যানের সঙ্গে ধাক্কা লাগে। এ সময় দোলোয়ার ও আব্দুল বারিসহ ভ্যানে থাকা এক যাত্রী পাকা সড়কের ওপর ছিটকে পড়েন। এতে তিনজনই গুরুতর আহত হন।

পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে দেলোয়ারের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় দায়িত্বরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠান। রাজশাহী যাওয়ার পথে দুপুরের দিকে আহত দেলোয়ারের মৃত্যু হয়। বাকি দুজন সাপাহার স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছেন।

সাপাহার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেকুর রহমান সরকার বলেন, সড়ক দুর্ঘটনায় আহত তিনজনের মধ্যে একজনের মৃত্যু হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় থানায় এখন পর্যন্ত কোনো অভিযোগ আসেনি।

মো. দেলোয়ার হোসেন/এনএ