র‌্যাব-১১ কুমিল্লার কোম্পানি কমান্ডার (ক্রাইম প্রিভেনশন কোম্পানি-২) মেজর মো. সাকিব হোসেন চাঁদপুর প্রেসক্লাবের সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন। 

রোববার (৯ জানুয়ারি) দুপুরে প্রেসক্লাবের হলরুমে সকল সদস্যদের উপস্থিতিতে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন প্রেসক্লাব নেতৃবৃন্দ। 

এ সময় সাংবাদিকদের উদ্দেশ্যে মেজর মো. সাকিব হোসেন বলেন, সাংবাদিকরা দেশ এবং সমাজের আয়না। আমি সাংবাদিকদের সঙ্গে অনেক সময় পার করেছি। সুসম্পর্ক রেখে কাজ করলে অনেক দূর এগিয়ে যাওয়া যায়। আমার কাজের ধরন একটু ভিন্ন। সব যায়গায় পদচারণা রয়েছে, তাই আমরা ঠিকভাবে কাজ করতে পারছি। 

তিনি আরও বলেন, অনেক সীমাবদ্ধতা রেখে কাজ করতে হয়। আমি চাই আপনারা কিছু পজিটিভ কাজ করেন। আমি সব স্থানে কাজ করার চেষ্টা করছি। আমার কাজ কোনো স্থানে বাধা হয়নি। যার ওপরে ওঠার মতো কোনো যায়গা নেই, আমি তাদের জন্য কাজ করতে চাই। আমাদের তথ্য দিয়ে সহযোগিতা করবেন। যে কাজ করলে মানুষের লাভ হবে, সামগ্রিকভাবে চাঁদপুর লাভবান হবে, সেই কাজ করবেন। আমি মাসে একবার হলেও চাঁদপুরে আসতে চাই। বিশেষ করে পরিবহন চাঁদাবাজি নিয়ে কাজ করছি। প্রতারক ও সেল্টারবাজদের বিষয়ে জানাবেন। আমরা পদক্ষেপ নিব। 

চাঁদপুর প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি রহিম বাদশার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌসের পরিচালনায় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন- চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি শহীদ পাটওয়ারী, শরীফ চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক এএইচএম আহসান উল্লাহ, বর্তমান সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আল ইমরান শোভন, আব্দুল আউয়াল রুবেল, আলম পলাশ, মাহবুবুর রহমান সুমন, প্রচার ও দফতর সম্পাদক কাদের পলাশ, ক্রীড়া সম্পাদক ফারুক আহমেদ, সাংস্কৃতিক সম্পাদক এ কে আজাদ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক হাসান মাহমুদ, আপ্যায়ন ও বিনোদন সম্পাদক তালহা জুবায়ের, সদস্য শরীফুল ইসলাম, ফটোজার্নালিস্ট চাঁদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক কে এম মাসুদ, এসএ টিভির চাঁদপুর প্রতিনিধি নজরুল ইসলাম আতিক, বাংলা টিভির প্রতিনিধি বিল্লাল ঢালী, চাঁদপুর দিগন্তের বিশেষ প্রতিনিধি জামাল হোসেন আখন্দ প্রমুখ।

শরীফুল ইসলাম/আরআই