মাগুরা-১ আসনের সংসদ সদস্য মো. সাইফুজ্জামান শিখর বলেছেন, আগামী ২০২৩ সালের জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে আবার রাষ্ট্রীয় ক্ষমতায় আনতে হবে। তা না হলে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়া সম্ভব হবে না। আওয়ামী লীগ যদি আবার ক্ষমতায় আসে, তাহলে এ দেশের বীর মুক্তিযোদ্ধারা ন্যায্য সম্মান পাবেন, মুক্তবুদ্ধি ও প্রগতিশীলরা যোগ্য সম্মান পাবে। আর তা না হলে স্বাধীনতার চেতনা ভূলুণ্ঠিত হবে। দেশ আবার পিছিয়ে যাবে।

সোমবার (১০ জানুয়ারি) সকালে মাগুরা আছাদুজ্জামান মিলনায়তনে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

শিখর বলেন, যারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং মেম্বার তারা একটা বিষয় খেয়াল করবেন, কাদেরকে ঘাড়ে তুলে আপনারা চলাফেরা করছেন। অন্য কোনো দলের লোককে নিজের দলে টেনে দলকে প্রশ্নবিদ্ধ করবেন না। 

এ সময় বিএনপিকে উদ্দেশ্য করে এমপি শিখর বলেন, ঘোলা পানিতে মাছ শিকার করার চেষ্টা করবেন না। বাংলার জনগণ সে সুযোগ আপনাদেরকে দেবে না।

মাগুরা জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবদুল ফাত্তাহর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, মাগুরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পঙ্কজ কুন্ডু, মাগুরা পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল, মাগুরা সদর উপজেলা চেয়ারম্যান আবু নাছের বাবলু, বীর মুক্তিযোদ্ধা মুন্সি রেজাউল ইসলাম প্রমুখ।

একেএম/আরআই