চাঁদপুরের কচুয়ায় বিআরটিসি বাসের ধাক্কায় ট্রাকের দুই হেলপার নিহত হয়েছেন। সোমবার (১০ জানুয়ারি) বেলা ১১টার দিকে কচুয়া-গৌরিপুর-সাচার সড়কের শিমুলতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- উপজেলার বুধুন্ডা গ্রামের সেলিম মিয়ার ছেলে সজীব হোসেন (২৪) ও সাচার গোপিরদিঘীর পাড় গ্রামের আনোয়ার হোসেনের ছেলে আতিকুর রহমান (১৬)।

পুলিশ ও স্থানীয়রা জানান, চালক মেহেদী হাসান কচুয়া থেকে তেগুরিয়ার উদ্দেশ্যে ট্রাকটি নিয়ে যাওয়ার পথে শিমুলতলী এলাকায় ঢাকা থেকে লক্ষ্মীপুরগামী একটি বিআরটিসি বাস ট্রাকটিকে ধাক্কা দিয়ে চলে যায়। এতে ট্রাকটি পার্শ্ববর্তী ডোবায় পড়ে সজীব ও আতিক নিহত হন এবং চালক মেহেদী হাসান ও ট্রাকের মালিক ফুল মিয়া গুরুতর আহত হন। স্থানীয় লোকজন ছুটে এসে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। 

সাচার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনির হোসেন বলেন, কচুয়া-গৌরিপুর-সাচার সড়কটি খুবই ঝুঁকিপূর্ণ। এ সড়ক বিআরটিসি বাস চলার যোগ্য না। আমরা চার লেন বিশিষ্ট রাস্তা নির্মাণের দাবি জানাই। 

কচুয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিউদ্দিন বলেন, নিহতদের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। বাসচালককে আটক করা সম্ভব হয়নি। 

শরীফুল ইসলাম/আরএআর