বরগুনায় বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় ভাইকে কুপিয়েছে বখাটেরা। মঙ্গলবার (১৮ জানুয়ারি) বিকেলে সদর উপজেলার বুড়িরচর ইউনিয়নের বড় লবনগোলা এলাকায় এ ঘটনা ঘটে।

গুরুতর আহত কিশোর জাবের হোসেন (১৭) বড় লবনগোলা এলাকার ইমাম হোসেনের ছেলে। 

জাবেরের পরিবার জানায়, জাবেরের ছোট বোন স্থানীয় একটি স্কুলে দশম শ্রেণিতে লেখাপড়া করে। স্কুলে যাওয়া-আসার পথে একই এলাকার দুলাল চৌধুরীর ছেলে ইমাম চৌধুরী (১৬) বখাটেদের নিয়ে তাকে উত্ত্যক্ত করে আসছিল। বিষয়টি জাবেরের বোন বাড়িতে জানায়। সোমবার রাত সাড়ে ৯টার দিকে বিষয়টি নিয়ে ইমামের সঙ্গে কথা বলে জাবের। এ সময় জাবেরের সঙ্গে ইমামের তর্কাতর্কি হলে ‘দেখে নেয়ার হুমকি’ দিয়ে ইমাম চলে যায়।

মঙ্গলবার বিকেল ৫টার দিকে বাজারে যাওয়ার পথে জাবেরের পথরোধ করে ইমাম ও তার সহযোগীরা। এ সময় জাবেরের সঙ্গে আবারও বাকবিতণ্ডা হয় ইমাম ও তার সহযোগীদের। এক পর্যায়ে ছুরি দিয়ে জাবেরের পিঠে ও মাথায় আঘাত করে ইমাম। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করে।

বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মেহেদি হাসান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। বিষয়টি আমরা খতিয়ে দেখছি। অভিযোগ অনুযায়ী তদন্ত করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। জেলায় বখাটেপনা ও কিশোর গ্যাং নির্মূল করতে আমরা বদ্ধপরিকর।

এসপি