এলাকার মানুষের উন্নয়নের জন্য অন্তত ১০০ সেতু তৈরি করে থামতে চান সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন। শুক্রবার (২১ জানুয়ারি) দুপুরে হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার রামগঙ্গা চা বাগান এলাকায় নিজ অর্থায়নে ৩৬তম সেতুর উদ্বোধন শেষে তিনি এ কথা জানান। 

ব্যারিস্টার সুমন বলেন, আমি ইতোমধ্যে ৩৬টি সেতু তৈরি করেছি আরও করতে চাই। অন্তত ১০০ সেতু করে থামতে চাই। সেতু ছাড়াও আমি এলাকায় রাস্তাঘাটের ব্যাপক উন্নয়ন করেছি। ভবিষ্যতে আরও করব। 

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সেতুটি উদ্বোধন করেন ওয়েস্টার্ন ইঞ্জিনিয়ারিং প্রাইভেট লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর বশির আহমেদ। এ সময় ওয়েস্টার্ন ইঞ্জিনিয়ারিং প্রাইভেট লিমিটেডের চেয়ারম্যান নার্গিস আহমেদ উপস্থিত ছিলেন।

চুনারুঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদির লস্করের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা সিদ্ধার্থ ভৌমিকসহ গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

এর আগে সকালে অতিথিরা হেলিকপ্টারে করে প্রথমে চুনারুঘাট ডিসিপি উচ্চ বিদ্যালয় মাঠে আসলে ব্যারিস্টার সুমন তাদেরকে স্বাগত জানান। 

প্রায় চার লাখ টাকা ব্যয়ে সেতুটি নির্মাণ করা হয়েছে। এতে অর্থায়ন করেছেন ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন। সেতুটি পেয়ে উল্লসিত রামগঙ্গা চা বাগানের শ্রমিকরা। তাদের দীর্ঘদিনের কষ্ট লাঘব হলো। 

মোহাম্মদ নুর উদ্দিন/আরএআর