ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স

ঢাকার ধামরাইয়ে ব্যাটারিচালিত ইজিবাইক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মো. নাইম (৯) নামের এক শিক্ষার্থী নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে আরও তিনজন। রোববার (২৩ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার ভাড়ারিয়া ইউনিয়নের শাইলবাড়ী এলাকায় ঘটনাটি ঘটে।

জানা যায়, নিহত নাঈম মানিকগঞ্জ জেলা সদর থানার ফাঁড়িরচর গ্রামের রফিক খানের ছেলে। সে ধামরাইয়ের কুল্লা ইউনিয়নের কাইজার কুণ্ডু গ্রামে নানা দেলোয়ার হোসেনের বাড়িতে থেকে কাইজার কুণ্ডু সরকারি প্রাথমিক বিদ্যালয়ে তৃতীয় শ্রেণিতে লেখাপড়া করতো।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বিকেলের দিকে নানা মোজাম্মেল হক ও নানির সঙ্গে অত্মীয়’র বাসায় বেড়াতে যাওয়ার উদ্দেশে বাড়ি থেকে বের হয় নাঈম। তারা ভাড়ারিয়া ইউনিয়নের শাইলবাড়ী এলাকায় পৌঁছলে একটি ইজিবাইকের সঙ্গে তাদের সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়।

এ সময় অটোরিকশার সামনে থাকা নাঈম ছিটকে পড়ে যায়। এতে পাশের দেওয়ালের সঙ্গে ধাক্কা লেগে ঘটনাস্থলেই মারা যায় নাঈম। সিএনজিতে থাকা নানা ও নানি এবং ভ্যানচালক গুরুতর আহত হয়। তাদের উদ্ধার করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) মো. রশিদ উদ্দিন বলেন, দুর্ঘটনার খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে। পরিবারের সদস্যদের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

মাহিদুল মাহিদ/এমএসআর