গাইবান্ধার পলাশবাড়ীতে না জানিয়ে বিয়ে করায় পদ্ম দাশ (৩৫) নামে এক যুবকের গোপনাঙ্গ কেটে দিয়েছেন ভোলা নামে তৃতীয় লিঙ্গের এক বন্ধু। মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) সকালে গুরুতর অসুস্থ অবস্থায় পদ্ম দাশকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

এর আগে সোমবার (১৪ ফেব্রুয়ারি) রাতে পলাশবাড়ীর ছোট শিমুলতলা গ্রামে এ ঘটনা ঘটে। পদ্ম উপজেলার আমলাগাছি হাট এলাকার অনন্ত দাশের ছেলে।

স্থানীয়রা জানান, পদ্ম দাশের সঙ্গে দীর্ঘদিন ধরে বন্ধুত্বের সম্পর্ক ছিল তৃতীয় লিঙ্গের ভোলার। কিছু দিন আগে পদ্ম তার বন্ধু ভোলাকে না জানিয়ে বিয়ে করেন। এতে ভোলা মনে মনে ক্ষুব্ধ হন। সোমবার  রাতে ভোলা তার নানাবাড়ি ছোট শিমুলতলা গ্রামে পদ্মকে দাওয়াত করেন। পরিকল্পিতভাবে খাবারের সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে তাকে আপ্যায়ন করেন। কিছুক্ষণ পর পদ্ম অচেতন হয়ে পড়লে ব্লেড দিয়ে তার গোপনাঙ্গ কেটে দেন ভোলা। এতে পদ্ম চিৎকার শুরু করলে আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে তার অবস্থার অবনতি হলে মঙ্গলবার সকালে উন্নত চিকিৎসার জন্য তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন চিকিৎসকরা।

বিষয়টি নিশ্চিত করে পলাশবাড়ী থানা পুলিশের উপপরিদর্শক(এসআই) শহিদুল ইসলাম ঢাকা পোস্টকে জানান, ভোলা নামে তৃতীয় লিঙ্গের একজন এ ঘটনা ঘটিয়েছেন। ঘটনার পর পরই বাড়ি থেকে পালিয়ে গেছেন তিনি। আহত পদ্ম দাশকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত ভুক্তভোগীরর পরিবারের পক্ষে কেউ  থানায় অভিযোগ করেনি। 

রিপন আকন্দ/আরএআর