বাংলাদেশ চা বোর্ডের ৮৮তম বোর্ড সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৫ এপ্রিল) বেলা সাড়ে ১১টায় অনলাইন এ সভা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ চা বোর্ডের চেয়ারম্যান মেজর জেনারেল মো. আশরাফুল ইসলাম, এনডিসি, পিএসসি এর সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় বাংলাদেশ চা বোর্ড ও এর আওতাধীন বাংলাদেশ চা গবেষণা ইনস্টিটিউট, প্রকল্প উন্নয়ন ইউনিট, টি রিসোর্ট অ্যান্ড মিউজিয়াম এবং চা বোর্ড পরিচালিত বাগানসমূহ বিষয়ে নির্ধারিত আলোচনা ও সিদ্ধান্ত নেওয়া হয়।

এছাড়া বোর্ড সদস্যরা দেশের চা শিল্পের বর্তমান পরিস্থিতি ও এ শিল্পের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে করণীয় নিয়ে বিস্তারিত আলোচনা করেন।

বাংলাদেশ চা বোর্ডের ভারপ্রাপ্ত সচিব মোহাম্মদ রুহুল আমীনের সঞ্চালনায় বোর্ড সভায় বোর্ডের সদস্য ভূমি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. জহুরুল হক, রংপুরের বিভাগীয় কমিশনার মো. আবদুল ওয়াহাব ভূঞা, চট্টগ্রামের বিভাগীয় কমিশনার মো. আশরাফ উদ্দিন, সিলেট বিভাগীয় কমিশনারের প্রতিনিধি অতিরিক্ত বিভাগীয় কমিশনার দেবজিৎ সিংহ, বাণিজ্য মন্ত্রণালয়ের যুগ্ম-সচিব মোহাম্মদ জাফরুল ইসলাম আজিজি, সদস্য (অর্থ ও বাণিজ্য) ড. নাজনীন কাউসার চৌধুরী, সদস্য (গবেষণা ও উন্নয়ন) মোহাম্মদ নূরুল্লাহ নূরী, প্রধান বন সংরক্ষকের প্রতিনিধি উপ-প্রধান বন সংরক্ষক মো. জগলুল হোসেন, বাংলাদেশ টি অ্যাসোসিয়েশনের চেয়ারম্যান এম শাহ আলম, টি ট্রেডার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের চেয়ারম্যান ওমর হান্নান, বাংলাদেশ টি অ্যাসোসিয়েশনের সদস্য কামরান টি রহমান এবং ন্যাশনাল ব্রোকার্সের চেয়ারম্যান জনাব এম সাইফুল ইসলাম সংযুক্ত ছিলেন।