বিখ্যাত মোটরবাইক ব্র্যান্ড হিরোর বাংলাদেশি প্রস্তুতকারক প্রতিষ্ঠান নিলয় মোটরস লিমিটেডের সঙ্গে চুক্তি করেছে বিক্রয় ডট কম। সম্প্রতি রাজধানীর নিকুঞ্জে নিটোল নিলয় টাওয়ারের হেড অফিসে উভয় প্রতিষ্ঠানের মধ্যে এ চুক্তি স্বাক্ষরিত হয়। এ চুক্তির ফলে হিরো ব্র্যান্ডের বিভিন্ন মডেলের মোটরবাইক এখন বিক্রয় ডট কমের ভেহিকেলস ই-কমার্স ওয়েবসাইট বিক্রয় চাকা থেকে কেনা যাবে। 

অনুষ্ঠানে অন্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন- বিক্রয় ডট কমের কো-ম্যানেজিং ডিরেক্টর ঈশিতা শারমিন, বিক্রয়ের ভেহিকেলস লিড মো. আফজাল হোসেন, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (ভেহিকেলস) সৈকত হোসেন, কি অ্যাকাউন্ট ম্যানেজার (ভেহিকেলস) সিফাত বিন ইসলাম, এইচএনবিএলের সিওও নগেন্দ্র দ্বিবেদী, নিলয় মোটরস লিমিটেডের সিএমও আবু আসলাম, নিলয় মোটরস লিমিটেডের হেড অব কর্পোরেশনস সেলস তানিম কুরাইশী এবং নিলয় মোটরস লিমিটেডের কি অ্যাকাউন্ট ম্যানেজার (কর্পোরেট সেলস) তানভির আদনান।

চুক্তির বিষয়ে ঈশিতা শারমিন বলেন, মোটরবাইক হচ্ছে বিক্রয় ডট কমের অন্যতম জনপ্রিয় একটি ক্যাটাগরি। আমাদের ওয়েবসাইটের মাধ্যমে নতুন এবং ব্যবহৃত উভয় ধরনের মোটরবাইক কেনাবেচা হয়ে থাকলেও এখানে পোস্ট করা বিজ্ঞাপনের মধ্যে ৪০%-ই নতুন মোটরবাইক। এছাড়া বিজ্ঞাপনের ভিত্তিতে হিরো আমাদের সাইটের টপ ব্র্যান্ডগুলোর একটি। এই ট্রেন্ড বিবেচনা করেই হিরো বাংলাদেশ এবং বিক্রয় চাকার এই মেলবন্ধন। এতে গ্রাহকরা খুব কম সময়ে ঘরে বসেই সরাসরি হিরো মোটরবাইক কিনতে পারবেন। আশা করি আমাদের এই প্রচেষ্টা গ্রাহকদের কাছ থেকে ভালো সাড়া পাবে। 

মো. আফজাল হোসেন বলেন, আমাদের দেশে ইন্টারনেট ব্যবহারকারীর সংখ্যা প্রায় ৪১% বেড়েছে এবং ৫জি নেটওয়ার্কের যুগে প্রবেশের মাধ্যমে খুব শিগগিরই তা আরও বাড়তে যাচ্ছে। বিক্রয় ডট কম বরাবরই গ্রাহক চাহিদাকে সর্বোচ্চ প্রাধান্য দেয়। হিরো বাংলাদেশের সাথে আমাদের এই আয়োজনে ক্রেতারা উপকৃত হবেন বলে আমার দৃঢ় বিশ্বাস। 

আবু আসলাম বলেন, বর্তমান সময়ে আমরা ডিজিটালাইজেশনের দিকে ধাবিত হচ্ছি, তারই ফলশ্রুতিতে ই-কমার্সের ব্যবহার দিন দিন বেড়ে চলেছে। অনলাইন মার্কেটপ্লেস ইন্ডাস্ট্রিতে বিক্রয় ডট কম একটি সুপরিচিত নাম। বিক্রয় ডট কম সময়ের চাহিদা অনুযায়ী সার্ভিস প্রদান করছে অত্যন্ত  আস্থার সাথে। মোটরসাইকেল জগতে হিরো একটি জনপ্রিয় ব্র্যান্ড। বিশ্বের সর্বাধিক মোটরসাইকেল উৎপাদনকারী প্রতিষ্ঠান হিরো। সম্প্রতি হিরো ১০০ মিলিয়ন মোটরসাইকেল প্রস্তুতের উদযাপন করেছে। হিরো বাংলাদেশ এবং বিক্রয় ডট কমের আনুষ্ঠানিক যাত্রা শুরু। হিরো এবং বিক্রয় ডট কমের পার্টনারশিপের কারণে বাইকপ্রেমীরা খুব সহজে ঘরে বসে বাইক কিনতে পারবেন এবং সব রকমের সুবিধা উপভোগ করতে পারবেন বলে আমি আশা করি। 

এনএফ