ঢাকার উত্তরা ৬ নম্বর সেক্টর এলাকাতে ১৮তম স্টোর উদ্বোধন করেছে বিশ্বের অন্যতম শীর্ষস্থানীয় পিৎজা চেইন ডোমিনো’জ পিৎজা। 

বৃহস্পতিবার (৮ জুন) গ্রাহকদের চিজি হ্যাপিনেসের সুযোগ দিতে শাখাটি উদ্বোধন করা হয়। 

বাংলাদেশে ডোমিনো’জ পিৎজা চালু হওয়ার পর থেকেই সুস্বাদু খাবারের পাশাপাশি দ্রুততম ডেলিভারির মাধ্যমে মাত্র ৩০ মিনিটেই খাবার পৌঁছে দিচ্ছে গ্রাহকদের দ্বার প্রান্তে। 

পাইপিং হট পিৎজা, গার্লিক ব্রেড, চকো লাভা কেক ছাড়াও অন্যান্য সুস্বাদু খাবার ও ডেজার্ট সরবরাহ করতে ডোমিনো’জ পিৎজা সর্বদা সচেষ্ট। 

ডোমিনো’জ পিৎজার ৩০ মিনিটের ডেলিভারির এই বিশ্বব্যাপী হলমার্ক ডেলিভারি সেবাটি উত্তরা সেক্টর ৬ আউটলেট থেকেও পাওয়া যাবে। 
স্টোরটির উদ্বোধনের সময় ডোমিনো’জ পিৎজা বাংলাদেশের ম্যানেজমেন্ট টিম ও অন্যান্য অংশীদারদের সঙ্গে উপস্থিত ছিলেন আপন ফাউন্ডেশনের ছাত্র-ছাত্রীরা। যারা এই ফাউন্ডেশনের মাধ্যমে বিনামূল্যে পড়াশোনার সুযোগ পেয়ে থাকে।

জুবিল্যান্ট ফুডওয়ার্কস বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সৌমিল মেহতা বলেন, ডোমিনো’জ পিৎজা খুব দ্রুতই বাংলাদেশে সম্প্রসারিত হচ্ছে। ঢাকা সিটিতে আমাদের ক্রমবর্ধমান গ্রাহকদের চাহিদা মেটাতে আমরা ক্রমাগত স্টোর নেটওয়ার্ক প্রসারিত করছি।

প্লে স্টোর থেকে ‘Domino’s Pizza Bangladesh’ অ্যাপটি ডাউনলোড করে খুব সহজেই হোম ডেলিভারির জন্য অর্ডার করতে পারবেন অথবা ওয়েবসাইট থেকে সরাসরি অথবা 16656 নম্বরে কল করেও অর্ডার করা যাবে।
 
উত্তরা সেক্টর ৬ সহ বর্তমানে ঢাকায় ডোমিনো’জ পিৎজার সর্বমোট ১৮টি আউটলেট আছে, যা ধানমন্ডি, পান্থপথ, উত্তরা, বনানী, মোহাম্মদপুর, ওয়ারী, লক্ষ্মীবাজার, মিরপুর ১২, মিরপুর ২, খিলগাঁও, যমুনা ফিউচার পার্ক, ইস্কাটন, গুলশান ১, বাসাবো, ধানমন্ডি ২৭, বসুন্ধরা আবাসিক এলাকা ও বাড্ডায় অবস্থিত। বর্তমানে ডাইন ইন, ডেলিভারি এবং টেকঅ্যাওয়ে সেবার মাধ্যমে ঢাকার বিভিন্ন প্রান্তের পিৎজাপ্রেমীরা এ ব্যান্ডের সুস্বাদু পিৎজা উপভোগ করতে পারবেন।

কেএ