দেশের জনপ্রিয় অনলাইন মার্কেটপ্লেস ইভ্যালি ডট কম ডট বিডির ব্র্যান্ডিং নিয়ে কাজ করবে শীর্ষ বিজ্ঞাপনী সংস্থা এশিয়াটিক মাইন্ডশেয়ার।

শুক্রবার (৭ মে) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, সম্প্রতি ইভ্যালি এবং এশিয়াটিকের মধ্যে এক সমঝোতা চুক্তি সই হয়েছে। ইভ্যালির পক্ষে চেয়ারম্যান শামীমা নাসরিন এবং গ্রুপ এম বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মোরশেদ আলম চুক্তিতে সই করেছেন।

চুক্তি সই অনুষ্ঠানে ইভ্যালির এমডি ও প্রধান নির্বাহী মোহাম্মদ রাসেল, প্রধান বিপণন কর্মকর্তা (সিএমও) আরিফ আর হোসাইন এবং এশিয়াটিক থ্রি সিক্সটির গ্রুপ ব্যবস্থাপনা পরিচালক ইরেশ যাকেরসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাসেল বলেন, দীর্ঘ দুই দশকেরও বেশি সময় ধরে এশিয়াটিক মাইন্ডশেয়ার বিশ্বমানের দক্ষতা নিয়ে এদেশের শীর্ষ ব্র্যান্ডগুলোর অগ্রযাত্রার সঙ্গী হয়ে আছে। সেই এশিয়াটিকের সঙ্গী হতে পেরে ইভ্যালি আনন্দিত।

ইভ্যালি বিশ্বাস করে, এশিয়াটিকের হাত ধরে ইভ্যালি শুধু দেশেই নয়, বরং দেশের বাইরেও নিজেদের ব্র্যান্ড ইমেজ তৈরির মাধ্যমে বিশ্ববাজারে বাংলাদেশের সুনাম আরও বৃদ্ধি করবে।

২০০১ সালের জুনে এশিয়াটিক মাইন্ডশেয়ার যৌথ উদ্যোগ হিসেবে মাইন্ডশেয়ার ওয়ার্ল্ড এবং এশিয়াটিক এমসিএলের হাত ধরে যাত্রা শুরু করে। প্রতিষ্ঠার পর থেকে সময়ের সঙ্গে সঙ্গে দেশের একের পর এক ব্র্যান্ডকে কমিউনিকেশন এবং মিডিয়া সংক্রান্ত সেবা দেওয়ার মাধ্যমে একটি নির্ভরযোগ্য এবং বিশ্বস্ত মার্কেটিং এজেন্সি হিসেবে শক্ত অবস্থান নিশ্চিত করেছে এশিয়াটিক।

অন্যদিকে, ২০১৮ সালের ডিসেম্বরে দেশীয় অনলাইন মার্কেটপ্লেস হিসেবে যাত্রা শুরুর পর দ্রুতই দেশের সাধারণ গ্রাহক ও ভোক্তা শ্রেণীর স্বপ্নপূরণের আরেক নাম হয়ে ওঠে ইভ্যালি।

এসআই/আরএইচ