জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ঢাকা অ্যাস্ট্রালের কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। সম্প্রতি রাজধানীর গুলশান ট্রপিক্যাল ডেইজি হোটেলে অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় ২০২২ সালের জন্য এক্সিকিউটিভ কমিটি গঠন করা হয়।

২০২২ সালের জন্য জেসিআই ঢাকা অ্যাস্ট্রাল সভাপতি নির্বাচিত হয়েছেন সৈয়দা শাহগুফতা নাজ।

১১ সদস্যের বোর্ডের মধ্যে রয়েছেন সাবেক স্থানীয় সভাপতি ফারাহ আহমেদ, স্থানীয় নির্বাহী ভাইস প্রেসিডেন্ট ফয়সাল মাহমুদ সজীব, স্থানীয় সহ-সভাপতি শিবলি আমরান এবং নাসের মহসিন, স্থানীয় মহাসচিব মাসরুর মারহমুদ শুভ, স্থানীয় কোষাধ্যক্ষ মো. শাফায়েত হাসান, স্থানীয় সাধারণ সম্পাদক মো. শাফায়েত হাসান মোরশেদ, স্থানীয় প্রশিক্ষণ কমিশনার রোমানা আক্তার ইতি এবং স্থানীয় পরিচালক রাজিন হালিম ও এম ফরহাদ হোসেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেসিআই বাংলাদেশের জাতীয় বোর্ডের ন্যাশনাল এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মাহামুদ উন নবী, জাতীয় সহ-সভাপতি সৈয়দ মোসায়েব আলম, জাতীয় সহ-সভাপতি এজাজ মোহাম্মদ, জাতীয় দফতর সম্পাদক আবদুল্লাহ সাফি ইমন, জাতীয় পরিচালক তাহা ইয়াসিন। অনুষ্ঠানে আরও যোগ দেন জেসিআই ঢাকা ইনডিপেনডেন্টের স্থানীয় সভাপতি ও ইভিপি।

সাধারণ পরিষদ ও নির্বাচনের পর বছরব্যাপী কার্যক্রমে সদস্য ও অংশীদারদের সহায়তা ও অবদানকে স্বীকৃতি দিতে একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

জেডএস