রাজধানীর দিলকুশায় ইসলামী ব্যাংক টাওয়ারে সমঝোতা চুক্তি সই

ইসলামী ব্যাংকের ডেবিট ও খিদমাহ ক্রেডিট কার্ড হোল্ডাররা এবং ব্যাংকের স্টাফ ও তাদের পরিবারের সদস্যরা নভোএয়ারের টিকেট ক্রয়ে বিশেষ ডিসকাউন্ট পাবেন। পাশাপাশি ৩ থেকে ৬ মাসের ইএমআই ও পিওএস সুবিধা পাবেন। 

এছাড়াও ব্যাংকের ডেবিট ও খিদমাহ ক্রেডিট কার্ড হোল্ডারগণ দেশের বিখ্যাত পর্যটন হোটেল ও রিসোর্টগুলোতে বিশেষ ডিসকাউন্ট ও ইএমআই সুবিধা পাবেন।     

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড ও নভোএয়ার লিমিটেডের মধ্যে এ সংক্রান্ত এক সমঝোতা হয়েছে। মঙ্গলবার (২৪ আগস্ট) রাজধানীর দিলকুশায় ইসলামী ব্যাংক টাওয়ারে এ সমঝোতা চুক্তি সই হয়। 

ইসলামী ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা ও নভোএয়ার লিমিটেডের ম্যানেজিং ডাইরেক্টর মফিজুর রহমানের উপস্থিতিতে ইসলামী ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর জেকিউএম হাবিবুল্লাহ ও নভোএয়ারের হেড অব সেলস অ্যান্ড মার্কেটিং মেসবাহ উল ইসলাম এ চুক্তি সই করেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ কায়সার আলী ও মো. ওমর ফারুক খান, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. মাহবুব আলম, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. মিজানুর রহমান ভূঁইয়াসহ উভয় প্রতিষ্ঠানের নির্বাহী ও কর্মকর্তারা।

এসআই/এইচকে